যশোরে ধারালো অস্ত্রসহ দুই ছিনতাইকারী পুলিশের হাতে আটক

যশোর কোতোয়ালি ও ডিবি পুলিশের যৌথ অভিযানে অভিযানে শুক্রবার সন্ধ্যায় শহরের বিভিন্ন স্থানে ছিনতাই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে।

আটককৃত ছিনতাইকারীরা হচ্ছে শহরের চারখাম্বা মোড় এলাকার দিলিপ নায়েকের ছেলে অনিন্দ্র নায়েক দেবা ও বেজপাড়া টিবি ক্লিনিক এলাকার মনিরুল শেখের ছেলে শাহরিয়া ইসলাম রনি।এসময় তাদের কাছ থেকে পুলিশ একটি বার্মিজ টিপ চাকু, একটি চাইনিজ কুড়াল, একটি তলোয়ার, দুটি হাসুয়া দা, একটি জিআই পাইপ এবং একটি হকস্টিক উদ্ধার করেন।

যশোর ডিবি পুলিশের পক্ষ থেকে অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে জানান গত শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে শহরের চারখাম্বার মোড় এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারী চক্রের ৬/৭ জন সদস্য পালিয়ে যায়। তবে ঘটনাস্থলে থেকে অনিন্দ্র নায়েক দেবা ও শাহরিয়া ইসলাম রনিকে হাতেনাতে আটক করা হয়। ও তাদের কাছ থেকে দেশী তৈরি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।এ ঘটনায় এস আই শেখ আবু হাসান বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা দিয়েছেন। পলাতক আসামীদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।