যশোর জেলা ফুটবল রেফারি এসোসিয়েশন নির্বাচনে ১৪ পদে ৩২ মনোনয়নপত্র বিক্রি

Jessore map

যশোর জেলা ফুটবল রেফারি সমিতির নির্বাচন ২০ এপ্রিল অনুষ্ঠিত হবে। মঙ্গলবার ছিলো মনোনয়নপত্র কেনা দিন। আসন্ন এ নির্বাচনে ১৪ টি পদের বিপরীকে ৩২ টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে বলে জানান নির্বাচন কমিশনের চেয়ারম্যান এডভোকেট নজরুল ইসলাম। তিনি আরও জানান ১৩৪ সদস্যের মধ্যে যাচাই বাছাই করে চূড়ান্ত ভোটার দাড়িয়েছে ৮২ জন। আগামী ৪ এপ্রিল বিকেল ৪ টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেয়া যাবে। সহসভাপতি ২ টি পদে ৬ টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে। কিনেছেন ফশিয়ার রহমান, মিজানুর রহমান, শহিদুর রহমান, হারুন-অর-রশিদ ও খুরশিদ মোহাম্মদ জাকির হোসেন।

এর মধ্যে শহিদুর রহমান ২ টি মনোনয়নপত্র কিনেছেন। সাধারণ সম্পাদক পদে ২ জন হলেন, বর্তমান সাধারণ সম্পাদক নিবাস হালদার ও এ বি এম শাহিদুজ্জামান। যুগ্মসম্পাদক পদে কিনেছেন ইব্রাহীম হোসেন ও হুমায়ুন করিব, কোষাধ্যক্ষ পদে বর্তমান কমিটির কোষাধ্যক্ষ সোহেল আল মামুন নিশাদ ও শফিকুল ইসলাম মিঠু, দপ্তর সম্পাদক পদে ফেরদৌস হাসান ও সালাউদ্দিন ইউসুফ দিলু, নির্বাহী সদস্য ৮ টি বিপরীতে কিনেছেন ১৮ জন।

তারা হলেন, জিল্লর রহমান, জয়নাল আবেদীন, হাবিবুর রহমান, মিজানুর রহমান, আব্দুল বাসেদ, রাজু আহমেদ, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ কামরুজ্জামান, শুভাষ চন্দ্র মন্ডল, সাইফুল ইসলাম, নজরুল ইসলাম , মহিতোষ কুমার ঘোষ, বশির আহমেদ, শশাংক কুমার ঘোষ, ইমরুল হোসেন, জমির হোসেন লাবু জোয়াদ্দার, বসির হোসেন সাবু জোয়াদ্দার ও তরিকুল ইসলাম জন।