বকেয়া বেতন চাওয়ায় হত্যার হুমকির অভিযোগে যশোরে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার, যশোর: তিন মাসের বকেয়া বেতন চাওয়ায় হত্যার হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন ‘বন্ধন ডিস্ট্রিবিউশন’ নামে একটি বিপণন প্রতিষ্ঠানের সাবেক কর্মচারীরা।

jnশনিবার দুপুরে যশোর প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে জেলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম বলেন, এ অঞ্চলে তিনিসহ ছয়জন কর্মী বিপণনের কাজ করে আসছেন। কিন্তু গত মার্চ থেকে মে ২০১৮ পর্যন্ত কোম্পানি তাদের বেতন বাবদ ২ লাখ ১০ হাজার টাকা দেয়নি। বহুবার তাগাদা দেওয়া হলেও তারা কর্ণপাত করেনি।

তিনি জানান, এরপর গত ১৫ মের মধ্যে কোম্পানির মালিক রবিউল ইসলাম ও সফিক আহমেদ তাদের সমুদয় টাকা দেবেন মর্মে একটি সাদা কাগজে তাদের কাছ থেকে রিজাইন লেটার লিখে নেন। কিন্তু নির্ধারিত দিন পার হলেও তারা সেই টাকা পরিশোধ না করে উল্টো হুমকি ধামকি দিচ্ছেন। অবশেষে তারা গত ২৫ মে এ বিষয়ে যশোর কোতোয়ালী থানায় একটি জিডি (নম্বর-১৪৩৭) করেন। এরপর থেকে কোম্পানির দুই মালিক মোবাইল ফোনে তাদের এই অভিযোগ তুলে নিতে শাসাচ্ছেন।

এ বিষয়ে জানতে সেলফোনে যোগাযোগের চেষ্টা করা হয় রবিউল ইসলাম ও সফিক আহমেদের সঙ্গে। কিন্তু প্রায় আধাঘণ্টা ধরে তাদের দুজনের সেলফোনে কল দিলেও তারা রিসিভ করেননি। একপর্যায়ে সেলফোন সুইচড অফ করে দেন তারা। সেকারণে তাদের বক্তব্য জানা সম্ভব হয়নি।

প্রসঙ্গত, বন্ধন ডিস্ট্রিবিউশন কোম্পানিটি অন্য একটি প্রতিষ্ঠানের তৈরি মশার কয়েল বাজারজাতকারী প্রতিষ্ঠান।