যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৩

স্টাফ রিপোর্টার: যশোরে বেপরোয়া ট্রাকের ধাক্কায় পৃথক দুর্ঘটনায় তিনজন মারাত্মক আহত হয়েছেন। সোমবার দিনের বিভিন্ন সময় এসব দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতরা হলেন, যশোর উপশহরের নজির আহমদের ছেলে ওহিদ (৩৪), বড়বাড়িয়া গ্রামের গনেশ বিশ্বাসের ছেলে প্রদীপ বিশ্বাস (৩৮) ও নওদা গ্রামের কলেজছাত্র রিয়াজ (২৩)। তদেরকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ওহিদের বাবা নজির আহমেদ জানান, তার ছেলে যশোর শিক্ষাবোর্ডে চাকরি করেন। দুপুর আড়াইটার দিকে অফিস থেকে মোটরসাইকেলে চালিয়ে বাসায় আসছিল। পথে উপশহর ট্রাক স্ট্যান্ডের কাছে একটি ট্রাক তাকে পিছন থেকে ধাক্কা দেয় এতে সে মোটরসাইকেলসহ রাস্তায় পড়ে গিয়ে মারাত্মক আহত হন।
তিনি আরো জানান, ওই সময় ট্রাকটির হেলপার গাড়ি চালাচ্ছিলো। স্থানীয় লোকজন তার ছেলেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। তারা ট্রাকটিও আটক করেছেন। চিকিৎসক সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন।

অন্য ঘটনায় একটি সিএনজিকে সামনে থেকে ধাক্কা দিয়ে পলিয়েছে অপর একটি ট্রাক। এদিন সদর উপজেলার সাতমাইল থেকে শহরে আসার পথে নজরুল ইসলাম কলেজের পাশে এ ঘটনা ঘটে। এতে সিএনজি চালক প্রদীপ বিশ্বাস ও কলেজছাত্র রিয়াজ গুরুতর আহত হয়েছেন।
আহত প্রদীপ জানান, তিনি দড়টানা সাতমাইল রুটে সিএনজি চালান। দুপুরের দিকে সাতমাইল বাজার থেকে শহরে আসছিলেন। ঘটনাস্থলে এসলে একটি ট্রাক তার গাড়িটিকে সামনাসামনি ধাক্কা মারে। এতে তিনি ও গাড়ীতে থাকা একজন যাত্রী আহত হন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম আবদুর রশিদ জানান, দুটি ঘটনায় আহতের মধ্যে দুজনের অবস্থা গুরুতর। তাদেরকে যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে। সিটি স্ক্যানের পর তাদের প্রকৃত অবস্থা জানা যাবে।