বাফুফের সহ-সভাপতি বাদলকে হুমকির প্রতিবাদে যশোরে ফুটবল খেলোয়াড়দের মানববন্ধন

ক্রীড়া প্রতিবেদক: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নিয়োগকৃত সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ কর্তৃক সহ-সভাপতি বাদল রায়কে প্রাননাশের হুমকির প্রতিবাদে যশোরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শুক্রবার সকালে প্রেসক্লাবের সামনে জেলার সাবেক ও বর্তমান ফুটবল খেলোয়াড়দের ব্যানারে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

jessore newsমানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন প্রাক্তন হকি খেলোয়াড় ও কোচ কাওসার আলী, সাবেক ফুটবল খেলোয়াড় মাসুক মোহাম্মদ সাথী, হালিম রেজা, এবিএম আক্তারুজ্জামান ও তপন মিত্র। মানববন্ধনে সাবেক ফুটবলার কাজী জামাল হোসেন, জয়নাল আবেদীন, সাইদুর রহমান শান্ত, মাহবুবুর রহমান টিটো, সরোয়ার হোসেন লালসহ জেলার প্রাক্তণ ও সাবেক ফুটবলাররা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তরা বলেন, বাফুফে সহ-সভাপতি বাদল রায় বর্তমানে অসুস্থ। একজন অসুস্থ ব্যক্তিকে প্রাণনাশের হুমকী প্রদর্শণ কোনভাবেই মেনে নেওয়া যায় না। তাই মানববন্ধনে উক্ত ঘটনার তীব্র নিন্দা জানানো হয়। আবু নাঈম সোহাগ যে কাজ করেছে তা নিসন্দেহে ঘৃণিত। তার উচিত হবে বাদল রায়ের নিকট ক্ষমা চাওয়া।

বক্তরা আরো বলেন, আমাদের দেশ ফুটবলের ক্ষত্রে অনেক পিছিয়ে। তাই ফুটবলের মানোন্নয়নে জন্য এধরনের ঘটনার পুনরাবৃত্তি যাতে না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। বিষয়টি আশু সমাধানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী, ক্রীড়া প্রতিমন্ত্রী ও ক্রীড়া উপমন্ত্রীর হস্তক্ষপে কামনা করেন।