‘আমার গায়ে সালমান বহুবার হাত দিয়েছে’

বিনোদন ডেস্ক: বলিউডের গুঞ্জনে থাকা সবচেয়ে জনপ্রিয় দুই তারকা সালমান খান ও ঐশ্বরিয়া ৷ ভাবছেন এত দিন পড়ে আবার সলমন-ঐশ্বরিয়া কাণ্ড কেন? প্রশ্ন আসাটাই স্বাভাবিক।

ঈদে মুক্তি পেতে যাচ্ছে সালমান খানের নতুন ছবি ‘রেস থ্রি’ ৷ আপাতত, এই ছবির প্রোমোশনেই ব্যস্ত রয়েছেন সালমান খানসহ পুরো টিম ৷ এরই মাঝখানে হঠাৎ করে ইন্টারনেটে উঠে এলো পুরনো এক কাব্য ৷ যে কাব্যের হিরো হলেন সালমান খান ও হিরোইন ঐশ্বরিয়া।

‘হাম দিল দে চুকে সনম’ (১৯৯৯)-এর সময় সালমান ও ঐশ্বরিয়ার প্রেম নিয়ে হইচই ছিল গোটা বলিউডে ৷ তবে ২০০২ সালের মাঝামাঝি সময়ে হঠাৎই এই সম্পর্কে ভাঙন দেখা যায় ৷ এক ইংরেজি সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে ঐশ্বরিয়া জানিয়ে ছিলেন, ‘আমার গায়ে বহুবার সালমান হাত দিয়েছে ৷ মেরেছে, আঘাত করেছে ৷ কিন্তু আমি তা কাউকে টের পেতে দিইনি ৷ চুপচাপ সিনেমার শ্যুটিং করতাম’

এমনও জানা গিয়েছিল, সালমান নাকি মধ্যরাতে ঐশ্বরিয়ার বাড়িতে গিয়ে হইচই শুরু করেছিলেন ৷ এমনকী, নিজের হাতের শিরাও কেটেছিলেন সালমান! তবে এই নিয়ে কখনই সোজাসুজি কোনও মন্তব্য করতে চাননি ঐশ্বরিয়া ও সালমান দু’জনেই ৷

গুঞ্জনেই বার বার ঘুরে ফিরে এসেছেন সালমান-ঐশ্বরিয়ার প্রেম ৷ এটাও সালমানের এক ধরনের সিনেমার প্রোমোশন- অনেকে এটাও মনে করেন।