যশোরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার: যশোরে সাবিনা খাতুন (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি চুড়ামনকাটি ইউনিয়নের কমলাপুর গ্রামের শিমুল হোসেনের স্ত্রী ও চৌগাছা উপজেলার কায়েমখোলা গ্রামের শামছুর রহমানের মেয়ে। পিতৃপক্ষের অভিযোগ, স্বামীর পরকীয়ার কারনে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তবে স্বামীর দাবি, তার স্ত্রী দীর্ঘদিন জ্বরে ভুগছিলেন। অসুস্থ থাকার কারনে মৃত্যু হয়েছে।

মৃতের পিতা শামছুর রহমান জানান, ৪ বছর আগে তার মেয়ের সাথে কমলাপর গ্রামের শিমুলের বিয়ে হয়। বিয়ের পর থেকে নানা কারনে সাবিনাকে তার স্বামীর পরিবারের লোকজন নির্যাতন করে আসছিলো। এক বছর ধরে একই ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের এক নারীর সাথে শিমুলের পরকীয়া চলে আসছিলো। স্ত্রী সাবিনা তাকে নিষেধ করে আসছিলো। এতে করে তাদের স্বামী ও স্ত্রীর মধ্যে বিরোধ চলে আসছিলো। শনিবার রাত নয় টায় শিমুল শশুড় বাড়িতে ফোনকরে জানায়, তার স্ত্রী দীর্ঘদিন ধরে জ্বরে ভুগছিলেন। অসুস্থ হয়ে পড়ে তার মৃত্যু হয়েছে। পরে সাবিনার পরিবারের লোকজন পুলিশে খবর দিলে সাজিয়ালী ফাড়ি পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

মৃতের পিতা শামছুর রহমানের অভিযোগ, তার মেয়ের সাথে প্রায় ফোনে কথা হয়। তবে জ্বরের ব্যাপারে কখনো কিছু বলেনি। সব সময় বলতো তার স্বামী শিমুল পরকীয়া প্রেমে জড়িত। নিষেধ করলে তাকে হত্যার হুমকি দিচ্ছে। তার মেয়ে অসুস্থ হয়ে মৃত্যুবরণ করেনি। পরকীয়ার জন্যে শিমুল তাকে শ্বাসরোধে হত্যা করেছে।

সাজিয়ালী ফাড়ির ইনচার্জ এসআই মাহাবুবুর রহমান জানান, মৃত্যুতে রহস্য আছে। ময়নাতদন্ত রিপোর্ট পাবার পর বলা সম্ভাব হবে ঘটনাটি পরিকল্পিত হত্যা না আত্মহত্যা।