দেশের মানুষ সুস্থ রাজনীতির পক্ষে ঐক্যবদ্ধ হচ্ছে : ড. কামাল

গণফোরাম নেতা ড. কামাল হোসেন বলেছেন, রাজনীতি হবে ইতিবাচক, ইতিবাচকভাবেই রাজনীতি চর্চা করতে হবে। তিনি বলেন, দেশের মানুষ রুগ্ন রাজনীতি বর্জন করে সুস্থরাজনীতির পক্ষে ঐক্যবদ্ধ হচ্ছে। আমাদেরকে সাংবিধানিক শাসনের পক্ষে জনগণকে ঐক্যবদ্ধ করতে হবে।

গণফোরাম কেন্দ্রীয় কার্যালয়ে গতকাল স্থায়ী কমিটির সভার সভাপতিত্ব ভাষণে ড. কামাল হোসেন এসব কথা বলেন। তিনি আরো বলেন, জনগনের বাক স্বাধীনতা, আইনের শাসন, কার্যকর গণতন্ত্র, ভোটাধিকার প্রতিষ্ঠার অধিকার অর্জন করতে হবে। জনগণের জান-মালের স্বাধীনতা, বিশ্বমানের শিক্ষা ব্যাবস্থা, দুর্নীতি-সন্ত্রাস-সাম্প্রদায়িকতামুক্ত সমাজ প্রতিষ্ঠার জন্য কাজ করে যেতে হবে। তিনি সম্প্রতি কোটা সংস্কারের আন্দোলন ও নিরাপদ সড়কের জন্য ছাত্র আন্দোলনকে অত্যন্ত যৌক্তিক এবং জনগণ এ আন্দোলনকে সমর্থন করেছে উলেøখ করে তিনি অবিলম্বে ছাত্রদের যৌক্তিক দাবীসমুহ মেনে নেয়ার জন্য দাবী জানান।

ড. কামাল স্বাধীনতার স্বপ্ন অগ্রসরমান ও গণতান্ত্রিক বাংলাদেশ গড়ে তোলার জন্য দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। সভায় আরো বক্তব্য রাখেন মোস্তফা মোহসীন মন্টু, আডভোকেট সুব্রত চৌধুরী, অ্যাডভোকেট এস এম আলতাফ হোসেন, জামালউদ্দিন আহমেদ, অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, আওম শফিক উল্লাহ, অ্যাডভোকেট মোঃ সগীর আনোয়ার, মোশতাক আহমেদ, আইয়ুব খান ফারুক, রফিকুল ইসলাম পথিক, অধ্যাপিকা বিলকিস বানু, হারুনুর রশীদ তালূকদার, খান সিদ্দিকুর রহমান, অ্যাডভোকেট আব্দুল বাতেন, মোহাম্মদ রওশন ইয়াজদানী, আব্দুল হাছিব চৌধুরী, নৃপেন ঘোষ, ফরিদা ইয়াছমীন, ড্রাঃ আব্দুল্লাহ আল-মাহমুদ বীর প্রতীক, অ্যাডভোকেট সেলিম আকবর, অ্যাডভোকেট মোঃ ইসমাইল।