সরে দাঁড়ালেন বুবলী, শাকিবের চাই নতুন নায়িকা!

একটি বেসরকারি টিভি চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে বুবলী কাজ করেছেন দীর্ঘদিন। সেই বুবলী এখন ঢালিউডের আলোচিত নায়িকা। শামিম আহম্মেদ রনি পরিচালিত ‘বসগিরি’ চলচ্চিত্রের মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় তাঁর। এতে তিনি অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। সম্প্রতি ছবিটির সিরিজ নির্মাণ করার ঘোষণা দিয়েছেন ছবির প্রযোজক টপি খান। কিন্তু এই ছবিতে শাকিব থাকলেও, থাকছেন না বুবলী।

এ বিষয়ে ‘বসগিরি ২’ ছবির প্রযোজক টপি খান বলেন,“বুবলীকে আমরাই ‘বসগিরি’ ছবির মাধ্যমে চলচ্চিত্র নিয়ে এসেছিলাম। কিন্তু তিনি এখন পড়াশোনা নিয়ে ব্যস্ত আছেন বলে জানিয়েছেন।আমি তাঁর সাথে একাধিকবার কথা বলেছি।আমরা কাছে মনে হয়েছে, বুবলীকে এখন নেওয়া ঠিক হবে না। কারণ সবার আগে পড়াশোনা। তাই এই ছবিতে বুবলী কাজ করছেন না।”

তাহলে ছবিতে শাকিবের নায়িকা হিসেবে কে অভিনয় করবেন জানতে চাইলে প্রযোজক টপি খান বলেন, ‘যেহেতু ছবি থেকে সরে দাঁড়িয়েছেন বুবলী, তাই শাকিবের চাই নতুন নায়িকা। আমাদের এই ছবির গল্পে দুজন নায়িকা রয়েছে। এর মধ্যে একজন থাকবেন কলকাতার নায়িকা। কিন্তু কলকাতার কোন অভিনেত্রী অভিনয় করবেন সেটা এখনই বলতে পারছি না। এ ছাড়া বাংলাদেশের এক নায়িকারও অভিনয় করার কথা রয়েছে। সেটাও এখনো চূড়ান্ত হয়নি। বিষয়টি নিয়ে শাকিব খানের সাথে আমাদের কথা হয়েছে। তিনি বলেছেন নতুন কোনো একজন নায়িকা নেওয়ার জন্য। আমরা এখন ছবির গল্প ঠিকঠাক করছি। পাশাপাশি শাকিব খানের জন্য নতুন নায়িকা খুঁজছি।’

কবে থেকে ছবির কাজ শুরু হবে জানতে চাইলে টপি খান বলেন, ‘আমরা আগামী ফেব্রুয়ারিতে কাজ শুরু করতে চাই। সেই হিসেবে সব কাজ এগিয়ে নিচ্ছি। শাকিব খান আমাদের শিডিউল দিয়েছেন সেই সময়। আশা করছি, আমরা ছবিটির শুটিং শুরু হলে একটানা কাজ করব। সবাই দোয়া করবেন আমাদের জন্য।’

২০১৬ সালের ১৩ সেপ্টেম্বর ঈদুল ফিতরে মুক্তি পায় শামিম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’। ছবিটিতে শাকিব ও বুবলী ছাড়াও অভিনয় করেছেন রজতাভ দত্ত, অমিত হাসান, সাদেক বাচ্চু, মিজু আহমেদ প্রমুখ। ঈদে দেশের ৯৩টি হলে মুক্তি পায় ছবিটি।