মাকে নিয়েই জন্মদিন উদযাপন জয়ের

একটা সময় ছিল শাকিব খান ও অপু বিশ্বাসের ছবি মানেই অন্যরকম কিছু। দর্শকও তাদের অভিনীত সিনেমা দেখার জন্য প্রেক্ষাগৃহে ভিড় জমাতেন। টানা ৭০টি ছবিতে একসঙ্গে কাজ করেছেন এই জুটি। এরপরের খবরটা সকলেরই জানা। তা হচ্ছে শাকিব-অপুর বিয়ে, সন্তান এবং অবশেষে বিচ্ছেদ এর খবর। বিচ্ছেদের পর বর্তমানে আলাদাই থাকছেন তারা।

গত বৃহস্পতিবার ছিল শাকিব-অপুর একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্মদিন। জন্মদিন উপলক্ষে রাজধানীর একটি অভিজাত রেস্তরাঁয় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তবে এ অনুষ্ঠানে দেখা যায়নি শাকিব খানকে। সারাদিন ছেলের সঙ্গে মজা করে সময় কাটিয়েছেন এবং বৃহস্পতিবার বিকালে জয়ের জন্য শাকিবের পক্ষ থেকে মসজিদে মিলাদ মাহফিলের আয়োজন ছিল।

এদিকে সন্ধ্যায় এফডিসিতে শুটিং এর পর অসুস্থ থাকার কারণে তিনি এ অনুষ্ঠানে অংশ নিতে পারেননি। তাই মা অপু বিশ্বাসকে নিয়ে জন্মদিনের কেক কাটে জয়। অনুষ্ঠানে আরো হাজির হন চিত্রনায়িকা নিপুণ, তানহা তাসমিয়া, কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ, তানজিলসহ চলচ্চিত্রাঙ্গনের অনেকে। রাত ৯টায় জন্মদিনের কেক কাটার আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন অপু বিশ্বাস।

গতবার না থাকলেও এবার জয়ের জন্মদিনের আমন্ত্রণপত্রে অপু বিশ্বাসের নামের উপরে জায়গা পায় শাকিব খানের নাম এবং মঙ্গলবার এফডিসিতে বাবাকে জন্মদিনের কার্ড দেয় ছোট্ট আব্রাম।