নঙ্গরপুরে গুলিতে নিহত ব্যক্তির পরিচয় মেলেনি, ৭ জনের নামে চার্জশিট

যশোর-মাগুড়া মহাসড়কের নঙ্গরপুর গ্রামে সন্ত্রাসীদের দু’গ্রুপের গোলাগোলিতে নিহত অঙ্গাত ব্যক্তির পরিচয় মেলেনি। এদিকে মামলার তদন্ত কর্মকর্তা এ গটনার সাথে জরিত থাকার অভিযোগে মঙ্গলবার সাতজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দিয়েছেন।

অভিযুক্তদের মধ্যে যশোরের ষষ্টিতলার নিত্য ঘোষের ছেলে শিশির, রেলরোড এলাকার রবিউল ইসলামের ছেলে রাব্বি ইসলাম শুভ সহ আরো রয়েছেন শানতলা এলাকার মৃত নওশের আলীর ছেলে টুটুল, শ্যামনগর গ্রামের মৃত ফকির সরদারের ছেলে ইউনুস, ডাকাতিয়া গ্রামের ফসির উদ্দিনের ছেলে লিটন, সমসপুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর চেলে শিহাব উদ্দিন শাবু ও রহমতপুর গ্রামের মৃত ইসমাইল খাঁর ছেলে আলী আকবার।

২০১৭ সালের ১৩ নভেম্বর যশোর-মাগুড়া মহাসড়কের নঙ্গরপুর গ্রামে সন্ত্রাসীদের দু’গ্রুপের গোলাগুলির খবর শুনে পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় ঘটনাস্থল থেকে ঘটনাস্থল থেকে অস্ত্র ও থেকে অঙ্গাত একব্যক্তিকে উদ্ধার করে। পরে তাকে হাসপাতালে আনলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে মৃত ঘোষনা করেন। পরে পুলিশ বাদী হয়ে থানায় মামলা করেন। এ মামলায় মঙ্গলবার আদালতে পুলিশ চার্জশিট জমাদেন। চার্জশীটে নিহত ব্যক্তিকে অজ্ঞাত দেখানো হয় এবং সাতজনকে অভিযুক্ত করা হয়।