সাবেক প্রেমিকের সঙ্গে সমঝোতা করলেন প্রীতি জিনতা

স্টেডিয়ামে শ্লীলতাহানির ঘটনায় সাবেক প্রেমিক ও শিল্পপতি নেস ওয়াদিয়ার সঙ্গে সমঝোতা করেছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। এ জন্য বুধবার প্রীতির দায়ের করা শ্লীলতাহানির মামলা খারিজ করে দিয়েছে বম্বে হাইকোর্ট।

প্রীতির অভিযোগ ছিল, ২০১৪ সালের ৩০ মে ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএল ম্যাচ চলাকালীন তাকে হেনস্থা করেছিলেন নেস। দু’জনেই ‘কিংস ইলেভেন পঞ্জাব’-এর মালিক ছিলেন। প্রীতির দাবি, ওই দিন দলের কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করছিলেন নেস। তিনি প্রতিবাদ করায়, তার হাত চেপে ধরে হেনস্থা করেন। ১৩ জুন এফআইআর করেন প্রীতি। এ বছর ফেব্রুয়ারিতে চার্জশিট পেশ করে পুলিশ। পরে মামলা প্রত্যাহারের আর্জি নিয়ে বম্বে হাইকোর্টে আবেদন জানান নেস। তার দাবি, ‘ব্যক্তিগত ক্ষোভ’ থেকে ওই কাজ করেছেন প্রীতি। পুরোপুরিই ভুল বোঝাবুঝি।

গত ১ অক্টোবর প্রীতির আইনজীবী আদালতে জানান, নেস ক্ষমা চেয়ে নিলে মামলা তুলে নিতে আপত্তি নেই। কিন্তু নেসের আইনজীবী বলেন, তার মক্কেল ক্ষমা চাইবেন না। তখন আদালত দু’পক্ষকেই বলে, নিজেদের মধ্যে বিষয়টি মিটমাট করে নিতে। অভিনেত্রীকে মামলায় ইতি টানার পরামর্শ দিয়ে বিচারপতি রঞ্জিত মোরে ও বিচারপতি ভারতী ডাংরে বলেন, এ বার ঝামেলা শেষ করুন। এর দুই দিন পর বুধবার মামলা খারিজ করা হয়েছে।

একটি ওয়েবসাইটের দাবি, নেস হলফনামা দাখিল করে ক্ষমা চাওয়ার ফলেই মামলার আপস নিষ্পত্তি হয়েছে। ওই ওয়েবসাইটটির লিঙ্ক ফেসবুকে পোস্ট করেছেন প্রীতি নিজেই। লিখেছেন, ক্ষমা করে দিয়ে সামনে এগিয়ে যাওয়াই ভাল। একটা ছোট্ট শব্দে নিষ্পত্তি হয়ে যায়, কী দারুণ না! অতীতে পড়ে না থেকে সামনের দিকে তাকানোই ভাল।