ঝিনাইদহে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত

শিক্ষার্থীদের সঞ্চয়মুখী ও ব্যাংকিং সেবার প্রতি আগ্রহী করার জন্য ঝিনাইদহে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে ডা. কে আহম্মদ পৌর কমিউনিটি সেন্টারে আলোচনা সভার আয়োজন করা হয়। ব্রাক ব্যাংকের খুলনা বিভাগীয় প্রধান আল আমিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, বাংলাদেশ ব্যাংক বিভাগীয় উপ-পরিচালক সুমন সরকার, জনতা ব্যাংক ঝিনাইদহ এরিয়া অফিসের উপ-মহা ব্যবস্থাপক মোজাম্মেল হক, জেলা শিক্ষা অফিসার সুশান্ত কুমার দেব।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঝিনাইদহ রূপালী ব্যাংকের সহকারী জেনারেল ম্যানেজার রোকনুজ্জামান, ব্রাক ব্যাংকের ম্যানেজার আব্দুর রহিম, জনতা ব্যাংকের সিনিয়র প্রিন্সিপ্যাল অফিসার মনিরুল ইসলাম, এবি ব্যাংকের ম্যানেজার আব্দুল আলিম, শিক্ষক নেতা মহিউদ্দিন। অনুষ্ঠানে জেলার ২১ টি তফসিলি ব্যাংকের কর্মকর্তা ও ২১ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।