যবিপ্রবিতে চুয়াডাঙ্গা জেলা ছাত্র কল্যান সমিতি গঠন

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(যবিপ্রবি)ভর্তি পরীক্ষাকে সামনে রেখে গঠিত হল চুয়াডাঙ্গা ছাত্র কল্যাণ সমিতি (চুছাকস)।আজ ১ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় চুছাকসের এ কমিটি গঠন করা হয়। নবগঠিত এ সমিতির আহ্বায়ক হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের খাদ্য ও পুষ্টি প্রযুক্তি বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র আল-মামুন।

বৃহস্পতিবার (১ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় চুছাকসের ১ম সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে অধ্যয়নরত চুয়াডাঙ্গা জেলার ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষাকে সামনে রেখে গঠিত এ সমিতি ভর্তি পরীক্ষার সময় ক্যাম্পাসে আসা শিক্ষার্থীদের বিভিন্ন ধরণের সাহায্য সহযোগিতা প্রদান করতে কাজ করবে চুয়াডাঙ্গা ছাত্রকল্যাণ সমিতি।

এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলোজি বিভাগের শিক্ষার্থী নাজমুল হোসাইনের সঞ্চালনায় সভায় কমিটির আহ্বায়ক আল- মামুন সমিতির বিভিন্ন লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে আলোকপাত করে তিনি বলেন, “বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত চুয়াডাঙ্গা জেলার শিক্ষার্থীদের মধ্যে বন্ধুত্ব ও ভ্রাতৃত্বের বন্ধন সৃষ্টি করাই চুছাকসের উদ্দেশ্য। এছাড়াও ভর্তি পরীক্ষা দিতে ক্যাম্পাসে আসা নবাগত শিক্ষার্থীদের সকল প্রকার সাহায্য সহযোগিতা প্রদান করবে চুয়াডাঙ্গা ছাত্র কল্যাণ সমিতি”।

এছাড়া সমিতির যুগ্ন আহ্বায়ক আকিব, ফাহিম, সাগর, নাজমুল, জনি, শাওন, আকাশ, মাসুদ প্রণয়, ড্যানি, হুমায়রা, লিয়ন, রবিউল, দীপ্তি, নিশাত ও সাইমন প্রমুখ।