পোশাক নিয়ে ট্রোলড হলেন প্রিয়াংকা

প্রিয়াংকা চোপড়াকে এখন কেবল ইন্টারন্যাশানাল স্টার বললেই চলবে না। ফ্যাশন সেন্সেও রীতিমত মাত দিচ্ছেন হলিউডের তাবড় তাবড় তারকাদের। আউট অব দ্য বক্স পোশাকের জন্য তাকে বহু ফ্যাশন ব্র্যান্ডস নিজেদের ব্র্যান্ড অ্যাম্বাসাডর বানিয়ে ফেলেছে।

বিকিনি থেকে জিনস, জুয়েলারি থেকে অ্যাকসেসরিজ, প্রতিটি জিনিসেই অভিনবত্বের ছোঁয়া। সম্প্রতি একটি ইভেন্টে সাত লক্ষ টাকার কাউচ নিয়ে উপস্থিত হওয়ায় বেশ চর্চার বিষয় হয়ে উঠছিলেন তিনি। তবে এবারে স্রোত বইল উল্টো দিকে। ফ্লাফি কালো রঙের জ্যাকেট পরে বেরিয়েছিলেন তিনি। সঙ্গে কালো ডিসট্রেসড জিনস, কানে বাড় হুপস, ক্যাট আই সানগ্লাস। যথেষ্ট কনফিডেন্টের সঙ্গেই ক্যারি করেছিলেন পোশাকটি।

তবে ফ্যাশন পুলিশের কাছে ফেল হলেন নায়িকা। জ্যাকেটটা এতটাই অদ্ভুত যে প্রিয়াংকাকে কালো ময়লার ব্যাগের মতো দেখাচ্ছিল। এমনটা মত নেটিজেনদের অনেকের। অভিনেত্রীর ছবিটি ভাইরাল হওয়ার পর থেকেই এমন একজনও নেই যে তার এই লুকের প্রশংসা করেছেন। কালো প্লাস্টিকের গার্বেজ ব্যাগের ছবির পাশে প্রিয়াংকার এই ছবি বসিয়ে তুলনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পিগি চপসের ফ্যানেরাও পোশাকটি পছন্দ করেননি। নিন্দুকরা অন্য দিকে বলছে, প্রিয়াংকা হলিউডের নায়িকাদের নকল করতে গিয়ে শেষমেশ ট্রোলড হয়ে বসলেন। পপস্টার লেডি গাগা, রিহানা এই ধরণের পোশাক পরেন, কিন্তু সেই পোশাকগুলোকে ক্যারি করার একটা স্কিল থাকা উচিত।