হলিউড নায়িকাকে নকল করে বিতর্কিত প্রিয়াঙ্কা

কয়েক মাস থেকেই ব্যক্তি জীবনের নানা বিষয় নিয়ে আলোচনায় বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বাগদান হওয়ার পরে তাদের দিকে ছিলো মিডিয়ার চোখ । ১০ বছরের ছোট প্রেমিকের সঙ্গে প্রেম নিয়ে এই নায়িকার ভক্তদেরও আগ্রহের সীমা নেই। এবার অন্য বিষয় এলো সামনে। এবার হলিউড নায়িকাকে নকল করতে গিয়ে বিতর্কের মুখে পড়েছেন প্রিয়াঙ্কা।

ফ্লাফি কালো রঙের একটি জ্যাকেট পরে ঘুরতে বেরিয়েছিলেন তিনি। সঙ্গে কালো ডিসট্রেসড জিনস, কানে বাড় হুপস, ক্যাট আই সানগ্লাস। যথেষ্ট কনফিডেন্টের সঙ্গেই ক্যারি করেছিলেন পোশাকটি। জ্যাকেটটা এতটাই অদ্ভুত যে প্রিয়াঙ্কাকে নাকি কালো ময়লার ব্যাগের মতো দেখাচ্ছিল। এমনটা বলছেন সমালোচকরা।

এমন পোশাকের প্রিয়াঙ্কাকে লুফে নিয়েছে নিন্দুকেরা। তাকে নিয়ে ট্রোলড করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এখানেই শেষ নয় সম্প্রতি একটি ইভেন্টে ৭ লাখ টাকার কাউচ নিয়ে উপস্থিত হওয়ায় বেশ আলোচনা হয় তাকে নিয়ে।

তবে কোনও সমালোচনাকে কেয়ার না করে আপন গতিতে এগিয়ে যাচ্ছেন প্রিয়াঙ্কা। এখন বিয়ের প্রস্তুতি নিচ্ছেন তিনি। শোনা যাচ্ছে ডিসেম্বরের ২ তারিখ নিক জোনাসের সঙ্গে বিয়ে করতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া ৷ ডিসেম্বরে রাজস্থানের উমেদ ভবনে বসতে চলেছে নিক ও প্রিয়াঙ্কার বিয়ের আসর ৷