সংসদ নির্বাচনে যশোরে নাশকতার সুযোগ দেওয়া হবে না : শাহীন চাকলাদার

যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে যশোরে কোন ভাবেই জামায়াত-বিএনপির নাশকতা করার সুযোগ দেওয়া হবে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা নাশকতাকারীদের প্রতিরোধ করতে রাজপথে সর্বদা প্রস্তুত থাকবে। যশোরের ছয়টি আসনে নির্বাচনী কর্মকান্ড পরিচালনা করতে ইতোমধ্যে ত্রিশ হাজার নেতাকর্মীর সমন্বয়ে প্রতিটি ভোট কেন্দ্রে নির্বাচনী কমিটি করা হয়েছে। ২০১৪ সালে ৫ জানুয়ারী নির্বাচনের আগে ও পরে আওয়ামী লীগের নেতৃবৃন্দ যেভাবে রাজপথে ছিল এবারও থাকবে।

শনিবার (৩ নভেম্বর) দড়াটানার ভৈরব চত্ত্বরে জেলা আওয়ামী লীগ আয়োজিত জেলা হত্যা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একে খয়রাত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি বলেন, শেখ হাসিনা দেশ ভালোবাসেন। সব সময় তিনি দেশের মঙ্গলে চিন্তা-ভাবনা করেন। খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান দেশে রামরাজত্ব কায়েম করতে চাই। শেখ হাসিনা ও খালেদা জিয়ার মধ্যে পার্থক্য হলো। শেখ হাসিনা মানবতার মুক্তির জন্য বার জেল খেটেছেন। আর খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাতের দায়ে জেল খাটছেন। দেশের উন্নয়নের জন্য আগামী সংসদ নির্বাচনে আবারো সবাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ প্রধানমন্ত্রী করতে হবে। একমাত্র শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে দেশে উন্নয়নের গতি অব্যবহত থাকবে।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাহামুদ হাসান বিপুর সঞ্চলনায় এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট জহুর আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আলী রায়হান, কৃষি সম্পাদক অ্যাডভোকেট মোশাররফ হোসেন, ত্রার্ণ ও পূর্ণবাসন সম্পাদক হাবিবুর রহমান চাকলাদার মনি, জেলা আওয়ামী লীগের সদস্য ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইমাম লাল, জেলা আওয়ামী লীগের সদস্য মশিয়ার রহমান সাগর, শাহারুল ইসলাম, আলমগীর সিদ্দিকী আলম, জেলা যুবমহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল, বর্তমান সভাপতি রওশন ইকবাল শাহী ও সাধারণ সম্পাদক ছালছাবিল আহমেদ জিসান।