ডায়াবেটিসে ভুগছেন প্রিয়াঙ্কার হবু বর নিক

বহু বছর ধরেই ডায়াবেটিসে ভুগছেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়ার হবু বর ও বাগদত্তা মার্কিন গায়ক নিক জোনাস। ১৩ বছর আগে যেদিন তাঁর ডায়াবেটিস ধরা পড়েছিল, সেদিনকার ও এখনকার দুটি ছবি শেয়ার দিয়ে নিক জোনাস এ কথা জানান।

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের অনুষ্ঠান শুরু হবে চলতি মাসের ৩০ তারিখ, চলবে ২ ডিসেম্বর পর্যন্ত। গত ১৮ আগস্ট মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাসভবনে সনাতন রীতি মেনে তাঁদের আংটিবদল হয়।

ইনস্টাগ্রামে মার্কিন গায়ক নিক জোনাস জানান, অনেক বছর আগে তাঁর টাইপ-১ ডায়াবেটিস ধরা পড়ে। তিনি আরো জানান, প্রতিদিন নানা কাজের মাধ্যমে কীভাবে তিনি এই রোগের সঙ্গে যুদ্ধ করে চলেছেন। তাঁর জীবনযাপন বদলে যাওয়ায় ভক্তদের শুভ কামনাও জানান।

নিক লেখেন, ‘১৩ বছর আগে আজকের এই দিনে আমার টাইপ-১ ডায়াবেটিস ধরা পড়েছিল। বাঁ পাশের ছবিটি এর কয়েক সপ্তাহ আগে তোলা। ব্লাড সুগার খুব বেড়ে গিয়েছিল, কমে গিয়েছিল ১০০ পাউন্ড ওজন; পরে ডাক্তারের কাছে গেলে ডায়াবেটিস ধরা পড়ে। ডানের ছবিটি এখনকার। সুখী ও স্বাস্থ্যবান।’

মার্কিন এ সংগীতশিল্পী ও গীতিকার আরো জানান, স্বাস্থ্যকে অগ্রাধিকার দিয়ে ও স্বাস্থ্যসম্মত খাবার খেয়ে তিনি ব্লাড সুগার নিয়ন্ত্রণে রেখেছেন। এখন তাঁর জীবন পূর্ণ নিয়ন্ত্রণে।

‘শারীরিক সুস্থতাকে অগ্রাধিকার দিয়ে, ব্যায়ামাদি করে ও স্বাস্থ্যকর খাবার খেয়ে ব্লাড সুগার নিয়ন্ত্রণে রেখেছি। এখন এই রোগ পূর্ণ নিয়ন্ত্রণে। আমার পরিবারের লোকজন ও ভালোবাসার একজনের প্রতি আমি কৃতজ্ঞ, প্রতিটি পদক্ষেপে তাঁরা সহায়তা করেছেন। ভালো জীবনযাপনের চেয়ে বড় কিছু নেই। পরামর্শ ও সহায়তা জন্য আমার সব ভক্তকে ধন্যবাদ। তোমাদের সবাইকে ভালোবাসি’, লেখেন নিক জোনাস।

নিক জোনাসের বয়স ২৬ আর প্রিয়াঙ্কা চোপড়ার বয়স ৩৬ বছর।

প্রিয়াঙ্কা চোপড়া কিছুদিন আগে বিবাহপূর্ব অনুষ্ঠান উদযাপন করেছেন। দুটি ব্যাচেলরেট পার্টিতে যোগ দিয়েছেন তিনি। এখন ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং করছেন দিল্লিতে। অন্যদিকে নিক জোনাসও বিবাহপূর্ব অনুষ্ঠান উদযাপন করেছেন। তিনিও ব্যাচেলর পার্টি দিয়েছেন।

ডিসেম্বরের শুরুতে যোধপুরের উমেদ ভবন প্রাসাদে ভারতীয় ঐতিহ্য ও সনাতন রীতিনীতি মেনেই সাতপাঁকে বাঁধা পড়বেন নিক-প্রিয়াঙ্কা। সম্প্রতি প্রিয়াঙ্কার মা মধু চোপড়া উমেদ ভবন প্রাসাদ ঘুরে এসেছেন। সূত্র : পিংকভিলা