নেইমারের নতুন প্রেম

কয়েকদিন আগেই ব্রুনা মার্কেনিজের সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে। তার মধ্যেই নেইমারের নতুন প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়ে গেছে। যাকে নিয়ে জল্পনা, তিনিও ব্রাজিলের অভিনেত্রী। জিওভানা লান্সেলোত্তি। ২৫ বছরের এই অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠতার জন্যেই নাকি ব্রুনার সঙ্গে বিচ্ছেদ হয়েছে নেইমারের।

শুক্রবার রাতে লন্ডনে ব্রাজিলের আন্তর্জাতিক প্রীতি ম্যাচ ছিল উরুগুয়ের বিপক্ষে। সেই ম্যাচের আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেইমারের সঙ্গে জিওভানার কথা চালাচালি হয়। আর এটাই জল্পনা উস্কে দিয়েছে।

কাকতালীয় হলেও ওই মুহূর্তে জিওভানাও ছিলেন লন্ডনে। পরিবারের সঙ্গে সেখানে ছুটি কাটাচ্ছেন তিনি। সেই মুহূর্তের একটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন জিওভানা। এমনই একটি ছবি নিচে নেইমার লিখেছেন, তুমিও লন্ডনে, আমিও লন্ডনে। এবার আবার রূপকথা শুরু হবে। আর আসবে গল্পলেখক ও গুজবের আবিষ্কারকরা। তাদের নিয়ে যে জল্পনা শুরু সেদিকেই নেইমার ইঙ্গিত করেছেন বলে মত ভক্ত সমর্থকদের। নেইমারে মন্তব্যে অবশ্য চুপ থাকেননি জিওভানাও।
পাল্টা জবাবে তিনি লিখেছেন, ওহ, তুমি যে এখন ইউরোপে আছ, আমাকে বলনি তো। নিছক দুই বন্ধুর কথোপকথন হতেই পারে। কিন্তু ব্রাজিলিয়ান মিডিয়া থেকে স্প্যানিশ মিডিয়াতেও এখন এই গুঞ্জন ভাসছে। মাসখানেক আগে ব্রুনার সঙ্গে বিচ্ছেদ হয় নেইমারের। বছরখানেক আগে জিওভানার সঙ্গে একটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেছিলেন নেইমার। কিন্তু অল্প সময় পরেই তা ডিলিট করেন। তখন স্রেফ বন্ধু বলেই দাবি করেছিলেন পিএসজি সুপারস্টার।