চৌগাছায় শুরু হয়েছে জাগরণী চক্রের আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্ট ২০১৯

বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশনের সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আয়োজনে বুধবার যশোরের চৌগাছা উপজেলায় ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহণে শুরু হয়েছে ‘আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্ট ২০১৯’। টুর্নামেন্টে সহযোগিতা করছে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)।

“মাদক কে না বলি, এসো ফুটবল খেলি” এই স্লোগানে উপজেলার পাতিবিলা হাজী শাহজাহান আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে সকালে পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করনে উপজেলা শিক্ষা অফিসার আবুল কালাম রফিকুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন পাতিবিলা হাজী শাহজাহান আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওলিয়ার রহমান, পাতিবিলা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকলেসুর রহমান, পাতিবিলা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড সদস্য বিসারত হোসেন প্রমুখ।

টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা শিক্ষা কর্মকর্তা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘তোমার কখনও মাদকের সংস্পর্শে এসো না, তোমরা যত পার খেলাধুলার সংস্পর্শে থাকো, এতে তোমাদের জীবন একটি সুন্দর জীবনে রূপান্তরিত হবে।’

টুর্নামেন্ট প্রথম দিনে নকআউট পর্বের ৪টি ম্যাচ অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (১০ জানুয়ারি ২০১৯) অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ।