রাবিতে ঝিনুকের নতুন সভাপতি নাজমুল, সম্পাদক মুকুল

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ঝিনাইদহ সদর থানা সমিতির (ঝিনুক) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নাজমুল ইসলামকে সভাপতি ও মুকুল হোসেনকে সাধারণ সম্পাদক করে ২০১৯-২০ বর্ষের জন্য এই কমিটি ঘোষণা করা হয়।

শনিবার বিকেলে সমিতির বনভোজন ও নবীনবরণ অনুষ্ঠানে এক বছর মেয়াদী এই কমিটি ঘোষণা করেন ঝিনুকের উপদেষ্টা ও রাবি ফোকলোর বিভাগের অধ্যাপক জাহাঙ্গীর হোসেন।
এসময় আরো উপস্থিত ছিলেন রাবি ফাইন্যান্স বিভাগের এ্যসিসটেন্ট ডিরেক্টর মাসুদ রানা ও ঝিনুকের সদস্যরা। কমিটিতে ইমামকে সহ-সভাপতি, ইমরান হোসেনকে যুগ্ম-সম্পাদক, মিতাকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

কমিটির বিষয়ে উপদেষ্টা জাহাঙ্গীর হোসেন বলেন, পূর্বঘোষণা অনুযায়ী আজ কমিটি হওয়ার কথা ছিলো। ঝিনুকের সকলের প্রত্যক্ষ মতামতের ভিত্তিতে সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। তারা নিজেদের ভেতর আলোচনা করে পরে পূর্ণঙ্গ কমিটি দিবে। এই কমিটি ২০২০ সালের ২ মার্চ পর্যন্ত স্থায়ী হবে।

ঝিনুকের সদস্য সাকিব বলেন, বেশ কিছুদিন নানা সমস্যার কারনে ঝিনুকের কোনো কমিটি ছিলো না। অবশেষে আমরা গণতান্ত্রিক পদ্ধতিতে সবার মতামতের ভিত্তিতে কমিটি দিয়েছি। আশাকরি এই কমিটি সবাইকে একসাথে নিয়ে অনেক পথ এগিয়ে যাবে।

ঝিনুকের পক্ষ থেকে শনিবার দিনব্যাপী বনভোজনের আয়োজন করা হয়। দুপুরের পরে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ঝিনাইদহ সদর থেকে রাবিতে আসা শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এরপর কমিটি ঘোষণা করা হয়। সবশেষে সাংস্কৃতিক অনুষ্ঠান করেন ঝিনুকের সদস্যরা।