সাংবাদিক মাহফুজ উল্লাহ’র মৃত্যুতে যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের শোক

প্রখ্যাত সাংবাদিক মাহফুজ উল্লাহ ইন্তেকাল করেছেন। শনিবার বাংলাদেশ সময় সকাল ১০টায় ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহে…. রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর।

এদিকে প্রখ্যাত সাংবাদিক মাহফুজ উল্লাহ’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ। প্রদত্ত এক যুক্ত বিবৃতিতে সংগঠনের সভাপতি শেখ দিনু আহমেদ ও সাধারণ সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম মরহুমের রুহের মাগ্ফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

অপর এক বিবৃতিতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহকারি মহাসচিব মহিদুল ইসলাম মন্টু ও যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা, দৈনিক লোকসমাজ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবির নান্টু সাংবাদিক মাহফুজ উল্লাহ’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

অন্যদিকে শনিবার সকাল ১১টায় বেনাপোলে দৈনিক সংবাদের প্রতিনিধি দেবুল কুমার দাসের উপর সন্ত্রাসী হামলা ও বাড়ি ভাংচুরের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ। অবিলম্বে নেতৃবৃন্দ সন্ত্রাসীদের খুজে বের করে গ্রেফতারের জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।