গোপালগঞ্জে বাস চাপায় মা-ছেলে নিহত

road accident

ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুরের গ্যাড়াখোলায় রাস্তা পারাপারের সময় বাস চাপায় মা-ছেলে নিহত হয়েছে। নিহত শাওন বেগম (৩৫) ও তার শিশু পুত্র শাকিব (৮) এর বাড়ী মুকসুদপুর উপজেলার ঢাকপাড়া গ্রামে।

শনিবার সকাল ৮ টার পর এ দূর্ঘটনা ঘটনা ঘটে। এর প্রতিবাদ ও বিচারের দাবীতে বিক্ষুদ্ধ এলাকাবাসী প্রায় দুই ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। ভাঙচুর করে বেশ কয়েকটি গাড়ী। এ সময় ঢাকা-খুলনা মহাসড়কে চলাচলরত সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে সকাল সাড়ে ১০টায় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলে পুনরায় যানবাহন চলাচল শুরু হয়।

ঢাকা-খুলনা হাইওয়ে থানার ওসি শেখ মো. মাহফুজুর রহমান জানান, মুকসুদপুর উপজেলার স্কুল শিক্ষক ইরশাদের স্ত্রী শাওন বেগম সকাল ৮ টার দিকে শিশু পুত্র শাকিবকে সঙ্গেঁ নিয়ে গ্যাড়াখোলা বিশ্বরোড় পার হচ্ছিলেন।

এ সময় গোপালগঞ্জগামী সেন্টমার্টিন পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যায়। খবর পেয়ে পুলিশ ও এলাকাবাসীর সহযোগীতায় ধাওয়া করে বাসগাড়ীটি আটককরে। পরে ওই গাড়ীটিসহ আরো বেশ কয়েকটি গাড়ী ভাংচুর করে বিক্ষুব্ধ জনতা। এ সময় ওই রুটে সব ধরণের যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। প্রায় ২ ঘন্টা বন্ধ থাকার পর সকাল সাড়ে ১০ টায় যানবাহন চলাচল শুরু হয়।