রাবি অভয়নগর থানা সমিতির নতুন কমিটি গঠন

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অভয়নগর থানা (যশোর) ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। গত শুক্রবার বিকাল সাড়ে পাঁচটার দিকে রাবি শহীদ মিনারে এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

এ সময় আগামী এক বছরের (২০১৯-২০) জন্য রাবি হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের সহকারী অধ্যাপক মো: সুমন হোসেনকে সভাপতি ও এগ্রোনমী এন্ড এগ্রিকালচারাল এক্সটেনশন এস.এম. আবিদুর রহমান সোহাগকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পপুলেশন সায়েন্স হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগের আশিক কুমার দাস, কোষাধ্যক্ষ ফিন্যান্স নাহিদ হাসান রবিন, সাংগঠনিক সম্পাদক গণিত বিভাগের শংকর দাস, সহ-সাংগঠনিক সম্পাদক হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের অনন্যা শবনম জেরিন ও দীপংকর পাল, দফতর সম্পাদক ইতিহাস বিভাগের সুভান্ত সরকার, প্রচার সম্পাদক সংস্কৃতি বিভাগরে নুরুদ্দীন আহম্মেদ, অ্যাপ্যায়ন বিষয়ক সম্পাদক ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের রিয়াজ হাসান, ছাত্রী বিষয়ক সম্পাদক মৃৎশিল্প ও ভাস্কর্য বিভাগের জান্নাতুল জান্নাত, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সঙ্গীত বিভাগের নবনিতা সরকার ও ফিশারিজ বিভাগের জান্নাতুল মাওয়া।

এছাড়া কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন, ফিন্যান্স বিভাগের মেহেদী হাসান মুন্না, সমাজবিজ্ঞান বিভাগের গালিব হাসান, ভেটেরিনারি সায়েন্স বিভাগের সুমনা ইয়াসমিন, দর্শন বিভাগের নুসরাত জাহান মৌলি, ফলিত রসায়ন বিভাগের তৌহিদ ও ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের মেহেদী হাসান।

পরে ১৯ সদস্যের এ কমিটির অনুমোদন দেন রাবি হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের সহকারী অধ্যাপক ও সহকারী প্রক্টর মো: সুমন হোসেন ও এক্সিম ব্যাংকের রাজশাহী শাখার কর্মকর্তা মো: বোরহান উদ্দিন।