কার্তিককে হাঁটু গেড়ে বিয়ের প্রস্তাব তরুণীর

‘সোনু কে টিটু কি সুইটি’ ছবির সাফল্যর পর রাতারাতি তারকা হয়ে গেছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। পতৌদি নবাব পরিবারের রাজকন্যা অভিনেত্রী সারা আলি খান থেকে শুরু করে এ প্রজন্মের বহু তরুণী কার্তিকের হৃদয়কাড়া হাসিতে মজেছেন। তার জেরেই বিয়ের প্রস্তাব নিয়ে কার্তিকের বাড়ির সামনে ধর্নায় বসেন এক তরুণী। তাও আবার টানা ১৫ দিন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিও। সেই ভিডিওতে ওই তরুণীকে কার্তিকের সামনে হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দিতে দেখা গেছে। ওই তরুণী টানা ১৫ দিন ধরে কলেজে না গিয়ে প্রতিদিন কার্তিকের বাড়ির সামনে এসে দাঁড়িয়ে থাকতেন সারাদিন। বাড়ি ফিরতেন রাতে। আবার সকালে উঠে চলে আসতেন কার্তিকের বাড়ির সামনে।

১৫ দিন এভাবে চলার পর অবশেষে কার্তিকের দেখা পান তরুণী। কার্তিক তাকে বাড়ির ভেতরে নিয়ে যান। তার সঙ্গে কিছুক্ষণ কথাও বলেন। তারপর বাইরে বের হয়ে আসার পর তরুণী হঠাৎই রাস্তার মধ্যে হাঁটু গেড়ে বসে কার্তিককে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। কার্তিক ‘কী করছো, কী করছো’ বলে তরুণীর হাত ধরে উঠিয়ে বুকে জড়িয়ে নেন। তবে শেষমেশ কার্তিকের সঙ্গে শুধু সেলফি তুলে বাড়ি ফিরতে হয় তরুণীকে।

কিছুদিন আগে কার্তিক এক সাক্ষাৎকারে জানান, এমন অনেক ফোনকল তিনি রিসিভ করেন যেখানে তাকে বিয়ের প্রস্তাব দেয়া হয়। গত বছর একটি সাক্ষাৎকারে কার্তিকের প্রতি ভালোলাগার কথা জানান অভিনেত্রী সারা আলি খানও। তিনি কার্তিককে নিয়ে ডিনার ডেটে যেতে চেয়েছিলেন। এ জুটিকে নিয়ে নানা গুঞ্জনও রটে বলিউডে। কিন্তু সবকিছু গুঞ্জন হয়েই আছে। খুব শিগগির তাদের ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল টু’ ছবিতে দেখা যাবে।