মারা গেছেন মণিরামপুরের ঢাকুরিয়া ইউপি চেয়ারম্যান দূর্গাপদ সিংহ

দীর্ঘ সাড়ে আট মাস মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে হার মানলেন মণিরামপুরের ঢাকুরিয়া ইউপি চেয়ারম্যান দূর্গাপদ সিংহ। সোমবার (৩০ সেপ্টেম্বর) ভোর ৪টা ৪০ মিনিটে খুলনা বেসরকারি সিটি মেডিকেল হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। গত ১৭ ফেব্রুয়ারি ব্রেনস্ট্রোক আক্রান্ত হলে স্বজনরা তাকে ভারতের এপ্যোলো হাসপাতাল ও পরে খুলনা সিটি মেডিকেলে ভর্তি করেন।
মৃত্যুকালে দূর্গাপদ সিংহ স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন ধরে তিনি ডায়েবেটিস রোগেও ভুগছিলেন।

দূর্গাপদ সিংহ ২০১৬ সালের ২২ মার্চ নৌকা প্রতীক নিয়ে প্রথম বারের মত ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। কর্মজীবনে তিনি জয়পুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেছেন।

এদিকে মঙ্গলবার (১ অক্টোবর) সকালে চেয়ারম্যান দূর্গাপদ সিংহর মরদেহ মণিরামপুরে জয়পুর গ্রামে তার নিজ বাড়িতে আনা হয়। এরপর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসানসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা শেষশ্রদ্ধা জানাতে তার বাড়িতে যান। এসময় তারা শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

মঙ্গলবার দুপুর দুইটার পর স্থানীয় মহাশ্মাশানে তার শেষকৃর্ত সম্পন্ন হবে বলে জানান চেয়ারম্যানের ছোটভাই মণিরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুভাষ চন্দ্র সিংহ।