বেনাপোলে চ্যানেল আই’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কোটি প্রাণে মিশে আমরা এখন ২১-এ। এমন শ্লোগানকে সামনে রেখে বেনাপোলে চ্যানেল আই পালন করল ২১ বছরের পদার্পন উৎসব। পহেলা অক্টোবর মঙ্গলবার ২০ পেরিয়ে ২১ পা দিল দেশের এই জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল।

বেনাপোল প্রতিনিধি সাজেদুর রহমানের নেতৃত্বে প্রেসক্লাব বেনাপোল থেকে বের হয় একটি বর্ণাঢ্য শোভা যাত্রা। বেনাপোলের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে প্রেসক্লাবে এক আলোচনা সভা অনিুষ্ঠিত হয়।

এ সময় চ্যানেল আই’র বেনাপোল প্রতিনিধি সাজেদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রেসক্লাব বেনাপোলের সভাপতি মহসিন মিলন। আরো উপস্থিত ছিলেন- প্রেসক্লাব বেনাপোলের সাধারন সম্পাদক রাশেদুজ্জামান রাশু, সাবেক সাধারন সম্পাদক বকুল মাহবুব, দৈনিক যায়যায়দিনের জিএম আশরাফ, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের বেনাপোল প্রতিনিধি আব্দুর রহিম, দৈনিক সকাল বেলার মশিয়ার কাজল, এস এ টিভির নাছির উদ্দিন, ৭১ টেলিভিশনের মুসলিম উদ্দিন পাপ্পু প্রমুখ।

১৯৯৯ সালের ১ লা অক্টোবর পথচলা শুরু হয় চ্যানেল আই এর। সেদিন বুকভরা স্বপ্ন আর দেশ ও জনগনের কল্যানে শতভাগ দায়বদ্ধতার এক নতুন প্রত্যয় ছিল চ্যানেল আই এর পরিচালনা পর্ষদের। একটি আধুনিক টেলিভিশ যা মানুষের তথ্যের তৃষ্ণা মেটাবে, মানুষের মুল্যেবোধ জাগ্রত করবে তার বন্ধ চোখ খুলে দেবে তার জীবনের প্রয়োজনের সঙ্গে মিশে যাবে এই ছিল স্বপ্ন।