যশোরে পিস্তল-ম্যাগজিন ও গুলিসহ গ্রেফতার ১

যশোরে আমেরিকার তৈরী পিস্তল, ম্যাগজিন ও ৩ রাউন্ড পিস্তলের গুলিসহ ইমরান হোসেন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ভোর রাতে কোতয়ালি মডেল থানা পুলিশ শহরের পূর্ব বারান্দীপাড়াস্থ ২ নং কলোনী বৌ বাজার এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে পিস্তল, ম্যাগজিন ও গুলি উদ্ধার করেছে।

ইমরান হোসেনকে আটক করলেও তার সহযোগী মনির হোসেন পালিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

কোতয়ালি মডেল থানার এসআই আমিরুজ্জামান জানান, ভোর রাতে গোপন সূত্রে খবর পান পূর্ব বারান্দীপাড়াস্থ উক্ত এলাকার ইমরান হোসেনের বাড়িতে অস্ত্র নিয়ে সন্ত্রাসীরা অবস্থান করছে।
খবরের ভিত্তিতে কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামানের নেতৃত্বে এসআই আমিরুজ্জামান, এসআই সাইফুল ইসলাম মালেকসহ একদল পুলিশ উক্ত বাড়িতে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইমরান হোসেন ও তার সহযোগী বারান্দী মাঠপাড়ার মৃত আবুল হোসেনের ছেলে মনির হোসেন ওরফে কসাই মনির দৌড়ে পালাবার চেষ্টা করে। মনির হোসেন পালিয়ে গেলেও ইমরান হোসেনকে গ্রেফতার করে। পরে তার দেখানো মতে ষ্টিলের ট্রাংকের মধ্যে কালো কাপড় দিয়ে পেচানো অবস্থায় একটি আমেরিকার তৈরী পিস্তল একটি ম্যাগজিন ও ৩রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করে। পরে ইমরান হোসেনকে কোতয়ালি মডেল থানায় এনে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করেন।