মাদক ব্যবসায়ী মিলনের জামিন না মঞ্জুর

jessore map

যশোর শহরের স্টেডিয়ামপাড়ার সন্ত্রাসী ও চিহ্নিত মাদক ব্যবসায়ী মাসুদুর রহমান মিলন ও তার ভাই হুমায়ন কবীর মামুনের জামিন না মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার জামিন আবেদনের শুনানি শেষে সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইখতিয়ারুল ইসলাম মল্লিক এ আদেশ দেন।

এদিন মিলনের পক্ষে অ্যাডভোকেট মোজাফ্ফর উদ্দিন মোহন ও মামুনের পক্ষে অ্যাডভোকেট শাহানুর আলম শাহীন আসামি আটকের ২৪ দিনের মাথায় জামিন আবেদন করেন।

উল্লেখ, স্টেডিয়ামপাড়ার সাধারণ মানুষের দাবিতে গত ৬ অক্টোবর মাদক ব্যবসায়ী মিলন ও মামুনকে ১শ’১২ পিচ ইয়াবা সহ আটক করে পুলিশ। পরে তাকে কারাগারে প্রেরন করে আদালত। কারাগারে যেয়েও কারাকর্তৃপক্ষের সাথে প্রতারণা করে নিজেকে বিএ পাশ ও রাজনৈতিক ব্যক্তিত্ব পরিচয় দিয়ে মাদক ব্যবসায়ী মিলন ওঠে কারাগারের ভিআইপি ওয়ার্ডে। বিষয়টি জানাজানি হলে কারাকর্তৃপক্ষ সেখান থেকে তাকে টিন সেডের সাধারণ ওয়ার্ডে স্থানান্তর করে কারাকর্তৃপক্ষ।

এদিকে মিলন জামিনে বের হয়ে যারা পুলিশ সুপারের কাছে মিলনের বিরুদ্ধে অভিযোগ দিয়েছিলেন তাদেরকে দেখে নেয়ার হুমকি দিয়ে যাচ্ছেন এ চক্রের সেকেন্ড ইন কমান্ড শাহীন ওরফে মোবাইল শাহিন। এ নিয়ে চরম হতাশার মধ্যে রয়েছে ভুক্তভোগিরা।