যশোরে ইউনুচ তরফদারের মা ও চাচির ইন্তেকাল

jessore map

কমিউনিটি পুলিশিং ফোরাম চোপদারপাড়া (দক্ষিণাংশ)’র সাধারণ সম্পাদক, বেজপাড়া তালতলা মোড়ের অনির্বাণ সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুচ আলী তরফদারের মা আনোয়ারা বেগম (৭৫) ও চাচি জবেদা খাতুন (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিলাহে ওয়া ইন্না ইয়াহির রাজেউন)।

আনোয়ারা বেগম বৃহস্পতিবার বেলা ১১টার দিকে চোপদারপাড়া এলাকার নিজ বাস বভনে মারা যান।

মৃত্যুকালে তিনি স্বামী ইয়াসিন তরফদার (শংকরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি), ৬ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। বৃহস্পতিবার বাদ আছর শংকরপুর সরকরি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নামাজে জানাজা শেষে বেজপাড়া কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

অন্যদিকে গত বুধবার বিকেলে উপশহর এলাকায় জামাইয়ের বাড়িতে ইন্তেকাল করেন জবেদা খাতুন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। বৃহস্পতিবার বাদ যোহর শংকরপুর সরকারি প্রাইমারি স্কুল মাঠে তার নামাজে জানাজা শেষে বেজপাড়া কবরস্থানে দাফন করা হয়। জবেদা খাতুন একই এলাকার মৃত আব্দুল মজিদ তরফদারের স্ত্রী এই দুইজনের মৃত্যুতে শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, কমিউনিটি পুলিশিং ফোরাম বেজপাড়া কবরস্থান রোডের সভাপতি আফজালুল করিম রানু ও ফ্রেন্ডস ক্লাব যশোরের সভাপতি মাহমুদ এলাহী মানু এবং উভয় সংগঠনের সাধারণ সম্পাদক কাজী আশরাফুল আজাদ।