খাজুরা এমপি কাপ ফুটবলে বাঘারপাড়াকে হারিয়ে সেমিফাইনালে চুড়ামনকাঠি

যশোরের খাজুরায় চন্ডিপুর চিত্রা মোহামেডান স্পোটিং ক্লাবের আয়োজনে ৮দলীয় এমপি কাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম রাউন্ডের শেষ খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকাল ৩টায় স্থানীয় চন্ডিপুর স্কুল মাঠে এতে প্রতিদ্বন্ধিতা করে বাঘারপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতি বনাম চুড়ামনকাঠি আব্দুর রাজ্জাক ফুটবল একাদশ। হাজারো দর্শকের উপস্থিতি আর তুমুল উত্তেজনাপূর্ণ এ খেলার শুরু থেকেই উভয় দলই আক্রমনের পর আক্রমন করে। এক পর্যায়ে খেলার প্রধমার্ধে ৪ মিনিটে চুড়ামনকাঠি একাদশের জাহিদ প্রথম গোলটি করে। গোল পরিশোধে মরিহা হয়ে বাঘারপাড়া একাদশের অন্তু ১৩ মিনিটের মাথায় একটি গোল করে খেলার সমতা ফেরায়। ফলে ১-১ গোলে প্রথমার্ধের খেলা শেষ হয়। দ্বিতীয়ার্ধে চুড়ামনকাঠির পুষ্পক একটি গোলমুখী শর্ট করলে প্রতিপক্ষ দলের খেলোয়াড়ের পায়ে লেগে আত্মঘাতী গোলে এগিয়ে তারা। দ্বিতীয়ার্ধে ২৫ মিনিটে একই দলের পুষ্কক ও ৩০ মিনিটে বাবু একটি করে গোল করে ৪-১ গোলে এগিয়ে যায়।

খেলা শেষে প্রধান অতিথি থেকে পুরষ্কার বিতরণ করেন বন্দবিলা ইউনিয়নের চার বারের নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান শওকত হোসেন মন্ডল। বিশেষ অতিথি ছিলেন সদরের চুড়ামনকাঠি ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্না। খেলায় প্রতি গোলে নগদ পাঁচশত টাকা পুরস্কার দেন ব্যবসায়ী আনিসুজ্জামান গৌছিয়ার। ম্যান অব দ্যা ম্যাচ বিজয়ী দলের জাহিদকে পুরস্কার দেয় ডাচ বাংলা খাজুরা এজেন্ট ব্যাংক।

এ সময় উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, দৈনিক গ্রামের কাগজের স্টাফ রিপোর্টার মিজানুর রহমান প্রমুখ।