যশোরের উপশহর থেকে ইয়াবাসহ তিন যুবক গ্রেফতার

jessore map

৪৭ পিস ইয়াবাসহ তিন যুবককে আটক করেছে উপশহর পুলিশ ক্যাম্পের সদস্যরা। রোববার সন্ধ্যারাত পৌনে ৮ টায় যশোরের উপশহর সি ব্লক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে- সদর উপজেলার কিসমত নওয়াপাড়ার বাজার এলাকার ফজলুর রহমানের ছেলে ফয়জুর রহমান সুমন, উপশহর সি ব্লক বাসা নং ২২৭ এর গোলাম মোস্তফার ছেলে মেহেদী হাসান ও সদর উপজেলার শেখহাটি মোল্যাপাড়ার মৃত নওয়াব আলীর ছেলে আসাদুজ্জামান। এ সময় তাদের কাছ থেকে একটি নীল রংয়ের ভ্যাসপা মোটরসাইকেল জব্দ করেছে।

উপশহর পুলিশ ক্যাম্পের সদস্যরা জানান, রোববার সন্ধ্যারাত সোয়া ৭ টায় গোপন সূত্রে খবর পান উপশহর সি ব্লকের জনৈক গোলাম মোস্তফার বাড়ির সামনে একদল মাদক বিক্রেতারা ইয়াবা বেচাকেনা করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সেখানে পৌছালে উক্ত ইয়াবা বহনকারী যুবকেরা পুলিশের উপস্থিতি টের পেয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ উক্ত তিনজনকে একটি ভ্যাসপাসহ গ্রেফতার করে। পরে তাদের মধ্যে থেকে ফয়জুর রহমান সুমনকে ৩৫ পিস, মেহেদী হাসানকে ১২পিন ইয়াবাসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা পুলিশকে জানান, তারা আসাদুজ্জামানের কাছ থেকে ইয়াবা কিনেছে। গ্রেফতারকৃতদের কোতয়ালি মডেল থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার গ্রেফতারকৃতদের আদালতে সোর্পদ করা হয়েছে।