কেশবপুরে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

jessore map

যশোরের কেশবপুরে মায়ের সাথে নানাবাড়িতে যাবার পথে সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু হয়েছে। সে কেশবপুর পৌর শহরের আলতাপোল ওয়ার্ডের সাবেক খেলোয়াড় আব্দুল হালিম অটলের একমাত্র মেয়ে।

জানা যায়, শুক্রবার কেশবপুর পৌর শহরের আলতাপোল ওয়ার্ডের সাবেক ফুটবল খেলোয়াড় আব্দুল হালিম অটলের মেয়ে সাবরিনা খাতুন (৩) মায়ের সাথে বাড়ি থেকে মোটর চালিত ভ্যান যোগে উপজেলার আলতাপোল (২৩ মাইল) গ্রামে নানার বাড়িতে যাচ্ছিল। যশোর-সাতক্ষীরা সড়কের ২৩ মাইল নামক স্থানে নেমে তার মা আকলিমা খাতুন ভ্যান ভাড়া দিচ্ছিল। রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী করিমন (ইঞ্জিন চালিত ভ্যান) শিশুটিকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়। এলাকাবাসি সাবরিনাকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় ওই দিন রাতে তার মৃত্যু হয়।
শনিবার সকালে জানাজা নামাজ শেষে পৌর এলাকার আলতাপোল গ্রামের পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।

উল্লেখ্য, যশোর-চুকনগর সড়কের কেশবপুরের বুজতলা থেকে চারের মাথা পর্যন্ত প্রায় এক কিলোমিটার দুর্ঘটনা প্রবন এলাকা হিসেবে চিহ্নিত। এ স্থানে প্রায়ই সড়ক দুর্ঘটনায় মানুষের মৃত্যু ঘটে থাকে। যে কারণে এলাকার যুবকরা গত বছর ওই সড়কের মঙ্গলকোট থেকে বুজতলা পর্যন্ত দু’পাশের বাগান কেটে পরিস্কার করেন যাতায়াতের সুবিধার্থে।