যশোরে আলাদা অভিযানে ৭ মাদক ব্যবসায়ী আটক

jessore map

যশোরে র‌্যাব, ডিবি পুলিশ ও মাদকদ্রব্য অধিদপ্তর আলাদা অভিযান চালিয়ে ফেনসিডিল, ইয়াবা, গাঁজাসহ ৭ জনকে আটক করেছে। এসময় ৩শ বোতল ফেনসিডিল, ৬৫১ পিচ ইয়াবা ও ১শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো, মণিরামপুর উপজেলার ভগবান পাড়ার অমূল্য বিশ্বাসের ছেলে বাবুলাল বিশ্বাস, একই এলাকার সাগর মৈত্র, কুন্তল রায়, হাবিবুর রহমান বিশ্বাস, চৌগাছার আফরা পূর্বপাড়ার মিন্দু মিয়ার ছেলে হাসেম মিয়া এবং লক্ষীপুর জেলার রায়পুর উপজেলার উত্তররায়পুর গ্রামের চুন্নু মিয়ার ছেলে আনোয়ার হোসেন, যশোর শহরের শংকরপুর এলাকার হাফিজুল ইসলাম মরার স্ত্রী রেখা খাতুন।

যশোর ডিবি পুলিশের ওসি মারুফ আহম্মেদ জানান, রবিবার বিকেলে মণিরামপুর উপজেলা শহরের গরুর হাট এলাকায় অভিযান চালিয়ে বাবুলাল বিশ্বাসকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে তার স্বীকারোক্তিতে সাগর মৈত্র, কুন্তল রায়, হাবিবুর রহমানকে আটক করা হয়।

র‌্যাব জানায়, যশোর শহরের খাজুরা বাসস্টান্ডে রবিবার বিকেলে সোনালী পরিবহরে অভিযান চালিয়ে ১৩১ পিচ ইয়াবাসহ হাসেম মিয়া ও আনোয়ার হোসেনকে আটক করা হয়েছে।

স্থানীয়রা জানান, মাদকদ্রব অধিদপ্তরের যশোর সার্কেলের সদস্যরা সোমবার দুপুরে শংকরপুরে ক্রয়ফায়ারে নিহত মরার বাড়িতে অভিযান চালায়। এসময় ৩শ বোতল ফেনসিডিল, ৫শ ইয়াবা ও ১শ গ্রাম গাঁজা এবং কয়েকশ জন্মনিয়ন্ত্রন ট্যাবলয়েট কনডম উদ্ধার করে।