যশোরে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে ইয়াবা গাঁজাসহ গ্রেফতার-৪

jessore map

র‌্যাব-৬ ও পুলিশ যশোরের দু’টি স্থানে পৃথক অভিযান চালিয়ে ৩শ’ ৭৫পিস ইয়াবা ও ৪ শ’ গ্রাম গাঁজা উদ্ধার করেছে। এ সময় স্বামী-স্ত্রীসহ ৪ জনকে গ্রেফতার করেছে।

এরা হচ্ছে, যশোর সদরের তরফ নওয়াপাড়ার আল আমিন শেখ, শহরের রেলগেট পশ্চিম পাড়ার মৃত আব্দুল কাদেরের ছেলে আশরাফ কসাই ও তার স্ত্রী শিউলী, একই এলাকার চান গাজীর স্ত্রী আনোয়ারা বেগম। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় আলাদা দু’টি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

সদর পুলিশ ফাঁড়ী সূত্রে জানাগেছে, মঙ্গলবার (২৪ মার্চ) রাতে গোপন সূত্রে খবর পেয়ে সদর উপজেলার তরফ নওয়াপাড়া ওলিয়ার মোল্যার বাড়ির বাড়িতে অভিযান চালায়। এ সময় সেখানে তার জামাতা আল আমিন শেখকে গ্রেফতার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওলিয়ার মোল্যার ছেলে রাজু পালিয়ে যায়। পরে আল আমিন শেখের দখল হতে ২শ’ ৭০ পিস ইয়াবা উদ্ধার করে।

অপরদিকে, র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা মঙ্গলবার (২৪ মার্চ) বিকেলে যশোর শহরের রেলওয়ে কলোনী রেলগেট পশ্চিম পাড়া জহুর মাওলানার বাড়ির ভাড়াটিয়া আশরাফ কসাইয়ের ঘর ঘেরাও করে। এ সময় আশরাফ কসাই ও তার স্ত্রী এবং আনোয়ারা বেগম পালানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। পরে তাদের দখল হতে ১শ’ ৫পিস ইয়াবা ও ৩শ’ ৮৫ গ্রাম গাঁজা উদ্ধার করে। বুধবার গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করে।