শ্বশুর বাড়িতে এসে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু

ঝিনাইদহের কালীগঞ্জ পৌর এলাকার কাশিপুর গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াতে এসে করোনা উপসর্গ নিয়ে শুকুর আলী নামের এক ব্যক্তি মারা গেছে।

করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী শুকুর আলীর বাড়ি কালীগঞ্জ উপজেলার চাপরাইল গ্রামে বলে জানা যায়।

আরো জানাযায়, মৃত শুকুর আলী দীর্ঘদিন যাবৎ ঢাকার একটি কারখানায় সিকিউরিটি গার্ডের চাকুরী করতো। গত কয়েকদিন হল ঢাকা থেকে বাড়ি আসলে গত শুক্রবার থেকে তার জ্বর শুরু হয়। জ্বর অবস্থায় তিনি গ্রামের বাড়ি থেকে শ্বশুরবাড়ি কাশিপুর গ্রামে এসে অবস্থান করে। এমন অবস্থায় আজ বৃহস্পতিবার শ্বশুর বাড়িতেই তাঁর মৃত্যু হয়।

ইতিমধ্যে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পক্ষ থেকে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। যা যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে পাঠিয়ে পরীক্ষার মাধ্যমে জানা যাবে শুকুর আলী করোনা রোগে মারা গেছে না অন্য কোন কারণে মারা গেছে। তার আগে কিছু বলা সম্ভব নয় বলে কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান।

অপরদিকে কালীগঞ্জে কাশিপুর গ্রামের করোনা আতঙ্কের মধ্যে অতিবাহিত করছে গ্রামবাসী। ঝিনাইদহ সিভিল সার্জন ডাক্তার সেলিনা বেগম জানান, কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে মৃত শুকুর আলীর ইতিমধ্যেই নমুনা সংগ্রহ করা হয়েছে। যা রিপোর্টের জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হবে। সেখান থেকে রিপোর্ট আসলে আমরা বলতে পারবো আসলে সে করোনা রোগে মারা গেছে কিনা। তার আগে কিছু বলা সম্ভব নয়।