করোনায় প্রাণ হারালেন পুলিশের আরেক সদস্য

করোনাভাইরসে সংক্রমিত হয়ে প্রাণ গেল পুলিশের আরেক সদস্যের। তার নাম মোখলেছুর রহমান। তিনি চট্টগ্রাম জেলা পুলিশের অধীন সদর কোর্টে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার দুপুরে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে পুলিশ সদরদপ্তর। এদিকে মোখলেছুরের মৃত্যুতে পুলিশে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ১০জনে।

পুলিশ সদরদপ্তর জানায়, দায়িত্বপালনের সময় অচেনা কোভিড-১৯ বা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে জীবন দিলেন মুখলেছুর রহমান নামে আরও এক পুলিশ সদস্য। তার বাড়ি চাঁদপুরের শাহরাস্তি থানার টামটা গ্রামে। তিনি তিন কন্যা ও এক পুত্র সন্তানের বাবা ছিলেন। মুখলেছুরের মৃত্যু শোক জানিয়েছেন পুলিশের প্রধান ড. বেনজীর আহমেদ।

পুলিশের এই সদস্যের মরদেহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানিয়েছে সদরদপ্তর।

একই দিন স্বাস্থ্য বুলেটিনে জানানো হয়েছে, করোনায় একদিনে রেকর্ড ২২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৪০৮ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ পরীক্ষা করে এ যাবতকালের মধ্যে সর্বোচ্চ করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ সময় নতুন শনাক্তের তালিকায় যুক্ত হয়েছেন এক হাজার ৭৭৩ জন। এ নিয়ে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ২৮ হাজার ৫১১জন। আর সুস্থ হয়েছেন ৩৯৫ জন।