বাঘারপাড়ায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

jessore map

যশোরের বাঘারপাড়া উপজেলায় সড়ক দূর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেলের আরও এক আরোহী।

শনিবার (২৩ মে) বেলা ৩টার দিকে যশোর-মাগুরা সড়কের কেষ্টপুর নামকস্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালক উপজেলার বন্দবিলা ইউনিয়নের সাদীপুর গ্রামের জ্ঞানেন্দ্র ইন্দ্র’র ছেলে বিজয় ইন্দ্র (৫০) ও আহত একই ইউনিয়নের নিমটা গ্রামের গণি জোয়াদ্দারের ছেলে হালিম জোয়াদ্দার (৪৫)।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানান, শনিবার বেলা ৩টার দিকে বিজয় ইন্দ্র ও হালিম জোয়াদ্দার খাজুরা বাজার থেকে কেনাকাটা করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে যশোর-মাগুরা সড়কের কেষ্টপুর তেঁতুলতলা নামকস্থানে পৌঁছালে তাদের সামনে একটি পিকআপ (মিনি ট্রাক) ব্রেক করলে তার মোটরসাইকেলের পিছনে সজোরে ধাক্কা লাগে। এতে তারা দু’জন গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে স্থানীয় ভাটারআমতলা বাজারে প্রাথমিক চিকিৎসা দেওয়ার সময় বিজয় ইন্দ্র মারা যায়।

বন্দবিলা ইউপি চেয়ারম্যান সবদুল হোসেন খান, ঘটনার ১০ মিনিট আগে বিজয় ও হালিমকে তার পরিষদের সামনে দেখেছি। তারা দু’জন মোটরসাইকেল থামিয়ে কয়েকজন ইউপি সদস্যরা সাথে কথা বলছিলেন।

খাজুরা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই জুম্মান খান ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, মোটরসাইকেলের চালক ও আরোহীর মাথায় কোন হেলমেট ছিল না। এ ঘটনায় নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশটি ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।