যশোরের বাঘারপাড়ায় মাদকাসক্ত বড় ভাইয়ের হাতে ছোটভাই খুন

jessore map

যশোরের বাঘারপাড়ায় আপন বড় ভাইয়ের হাতে ছোট ভাই রিপন হোসেন (৩২) খুন হয়েছেন। সোমবার (২৯ জুন) গভীর রাতে উপজেলার ঘোষনগর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ মঙ্গলবার (৩০ জুন) সকালে অভিযুক্ত বিপ্লব হোসেনকে (৩৫) আটক করা হয়েছে। নিহত রিপন হোসেন ওই গ্রামের হরমুজ মোল্লার ছেলে।

নিহত রিপন হোসেনের স্ত্রী শুকুরণ খাতুন জানান, ভাসুর বিপ্লব হোসেন প্রায় নেশা করে বাড়িতে ঢুকতেন। প্রতিবাদ করলে স্বামী রিপনের সাথে গোলযোগ হতো। এ নিয়ে ভাসুর বিপ্লব কয়েকবার মারপিটও করেছেন তার স্বামী রিপনকে। সোমবার রাত ১২ টার দিকে বিপ্লব টয়লেটে যাওয়ার জন্যে বাইরে বের হয়। এ সময় বড় ভাই বিপ্লব টিউবওয়েলের হাতল দিয়ে রিপনের মাথার পিছনে আঘাত করলে সঙ্গে সঙ্গে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরিবারের সদস্যরা রাতে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শাহ্ আলম রুবেল জানান, রাত ১টার দিকে বিপুলকে হাসপাতালে আনা হয়। এর আগেই তার মৃত্যু হয়। তার ডান কান থেকে রক্ত পড়ছিল ও বাম চোখের নিচে রক্ত জমে ছিল।

বাঘারপাড়া থানার ওসি সৈয়দ আল মামুন বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ হাসপাতাল থেকে লাশ থানায় নিয়ে আসে। মঙ্গলবার (৩০ জুন) সকালে ময়নাতদন্তের জন্য লাশ ২৫০ শয্যার যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

ওসি আরো বলেন, পারিবারিক বিরোধের জের ধরে এ হত্যাকান্ড ঘটানো ঘটে বলে জানা গেছে। এ ঘটনায় অভিযুক্ত বিপ্লবকে সকালে পাশ্ববর্তী জামালপুর গ্রাম থেকে আটক করা হয়েছে।