হায়দার আকবর খান রনোকে দেখতে ঢাকা মেডিকেলে জাফরুল্লাহ

jaforullaha
ফাইল ছবি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন সিপিবি নেতা হায়দার আকবর খান রনোকে দেখে গিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় হাসপাতালের নতুন ভবনের কার্ডিওলজির বিভাগের আইসিইউ কেবিনে গিয়ে রনোর চিকিৎসার খোঁজখবর নেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।

এ সময়ে গণস্বাস্থ্য হাসপাতালের আইসিইউ প্রধান ডা. নজীব মোহাম্মদ, রেডিওলজি বিভাগের প্রধান ডা. মতিন খান, শওকত আরমান প্রমুখ উপস্থিত ছিলেন।

জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জাফরুল্লাহে চৌধুরী সিপিবি নেতা হায়দার আকবর রনোর সুস্থতা কামনা করে তাকে বলেছেন- ‘তুমি বাংলাদেশে জীবিত শেষ বিপ্লবী মার্কসবাদী নেতা। দেশের ক্রান্তিকালে আমাদের জনগণের মুক্তির আন্দোলনের জন্য তোমাকে বেঁচে থাকতে হবে’।

সিপিবির সভাপতিমণ্ডলীর সদস্য রনো গত ২৮ জুন করোনাভাইরাসে আক্রান্ত হন। পরদিন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সন্ধ্যায় তাকে আইসিইউতে নেয়া হয়।

ডা. জাফরুল্লাহ চৌধুরীও কিছুদিন আগে করোনাভাইরাস থেকে সেরে উঠেছেন। তবে এখনও তিনি নিউমোনিয়ার চিকিৎসা নিচ্ছেন। গতকাল তার অবস্থা অবনতি হয়েছিল। তবে আজ কিছুটা উন্নতি হওয়ায় তিনি সিপিবি নেতাকে দেখতে ঢাকা মেডিকেলে যান।