করোনা আক্রান্ত হয়ে বাগেরহাটে শ্রমিক লীগ নেতার মৃত্যু

Bagerhat map

বাগেরহাটের করোনা আক্রান্ত হয়ে শরণখোলা উপজেলা আওয়ামী শ্রমিক লীগের সহ-সভাপতি কাসেম খলিফা (৫৫)মারা গেছেন। সোমবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলা সদরের রায়েন্দা পাঁচরাস্তা মোড় এলাকায় নিজ বাড়িতে তিনি মারা যান।এই নিয়ে বাগেরহাটে করোনা আক্রন্ত হয়ে ৭ জনের মৃত্যু হল।

মৃত কাসেম খলিফা পাঁচরাস্তা মোড় এলাকার আব্দুর রহিম খলিফার ছেলে।সে শরণখোলা উপজেলা আওয়ামী শ্রমিক লীগের সহ-সভাপতি এবং ট্রলার-নৌকার ব্যবসায়ী ছিলেন।

শরণখোলা উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন বলেন, গত কয়েকদিন ধরে অল্প অল্প জ্বর, কাসি ও সর্দি ছিল। আমরা তার নমুনা সংগ্রহ করে পাঠিয়েছিলাম। রবিবার (১২ জুলাই) এর রিপোর্টে তার করোনা পজেটিভ আসে। শারীরিক অবস্থা ভাল থাকায় বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি। হঠাৎ করে সোমবার বিকেলে তার শ্বাসকষ্ট বৃদ্ধি পেলে আমাদেরকে জানায়। তার প্রয়োজনীয় কাগজপত্র প্রস্তুত করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি শেষ করলে জানতে পারি তিনি মারা গেছেন। বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইড লাইন অনুযায়ী তার দাফন-কাফন নিশ্চিত করতে আমরা সব ধরণের ব্যবস্থা নিচ্ছি। তার পরিবারের সকলের নমুনা সংগ্রহ করা হবে।