‘গর্জে ওঠো’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

যশোরে সামাজিক সংগঠন ‘গর্জে ওঠো’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় যশোর ইনস্টিটিউট সি আর সি হলে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এছাড়া ১ জন শ্রেষ্ঠ সংগঠককে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়।

সংগঠনের সভাপতি কামাল মুস্তাফার সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক ডাঃ আবুল কালাম আজাদ লিটু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশিষ্ট কবি ও গীতিকার কাসেদুজ্জামান সেলিম, উপশহর মহিলা ডিগ্রি কলেজের ভাইস প্রিন্সিপাল কবি ও গবেষক ড. শাহনাজ পারভীন, যশোর সিটি ক্যাবল (প্রা.) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মীর মোশারফ হোসেন বাবু, যশোর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিলন রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শফিকুর আজাদ, যশোর সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি প্রনব দাশ, তির্যক যশোরের নাট্য সম্পাদক আলমগীর হোসেন বাবু ও সমাজসেবক কাজী ইসরাত সাহেদ টিপ।

প্রধান অতিথি ডাঃ আবুল কালাম আজাদ লিটু বলেন- গর্জে ওঠো আমার হৃদয়ের সংগঠন। গর্জে ওঠো মানুষ ও সমাজের জন্য কাজ করে শুরু থেকেই গর্জে ওঠোকে আরো ব্যাপক ভাবে গর্জে উঠতে হবে। শুধুমাত্র মানবিক ও সামাজিক উন্নয়ন মূলক কাজই না তাদের যেকোনো অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে হবে। তিনি সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন গর্জে ওঠো সংগঠনের সাধারণ সম্পাদক বোরহান ইউসুফ।
এসময় উপস্থিত ছিলেন গর্জে ওঠো’র সাংগঠনিক সম্পাদক ফাহিম আহম্মেদ, প্রচার সম্পাদক তন্ময় দত্ত শুভ, সমাজসেবা সম্পাদক মাসুদ রানা, সহ-সমাজসেবা সম্পাদক সুমাইয়া উষ্মী, ক্রীড়া ও স্বাস্থ্য সম্পাদক রাইয়ান রশিদ আবির, সহ-ক্রীড়া ও স্বাস্থ্য সম্পাদক ইসতিয়াক আবির, সাংস্কৃতিক সম্পাদক তানভীর আহম্মেদ, আফিফা ফেরদৌস শ্বেতা, মোতাসিম বিল্ললা জিসান, সাকিবুজ্জামান নাবিল, সাকিব হাসান হৃদয়, নওরিন জাহান তুবা, সাদিয়া ইয়াসমিন, রেদওয়ান আলী, আসিফ ইফতি, শেখ মিনহাজুল হক, ইশমাম শাহারিয়ার প্রমুখ।