সাংবাদিক গোলাম সরওয়ারের মাতার মৃত্যুতে জেডিইউজে’র শোক

sok

যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের (জেডিইউজে) উপদেষ্টা পরিষদের সদস্য ও সাপ্তাহিক বাংলালোক পত্রিকার সম্পাদক গোলাম সরওয়ারের মাতা জামিলা খাতুন ইন্তিকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। গতকাল বুধবার সকাল ১০টায় যশোর শহরের পুরাতন কসবা আবু তালেব সড়কস্থ নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দীর্ঘদিন যাবৎ তিনি নানা রোগে ভুগছিলেন। গতকাল আছর বাদ কারবালা কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়। তিনি ৪ পুত্র ও ৪ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে সাংবাদিক গোলাম সরওয়ার এর মাতার আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যশোর জেলা সাংবাদিক ইউনিয়ন (জেডিইউজে) নেতৃবৃন্দ।

প্রদত্ত এক যুক্ত বিবৃতিতে যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখ দিনু আহমেদ ও সাধারণ সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম এ শোক প্রকাশ করেন। নেতৃদ্বয় মরহুমার বিদেহী আত্মার মাগ্ফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

অপর এক বিবৃতিতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, বিএফইউজে’র সহকারী মহাসচিব মহিদুল ইসলাম মন্টু গভীর শোক প্রকাশ করেছেন। এছাড়া যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা, দৈনিক লোকসমাজ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পদক আনোয়ারুল কবির নান্টু ও উপদেষ্টা বদরুদ্দিন বাবুল সাংবাদিক গোলাম সরওয়ার এর মাতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।