যশোরে সড়ক দুর্ঘটনায় সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা রেজাউল নিহত

razaul hassan

যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছায় গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা রেজাউল হাসান (৫৫) নিহত হয়েছেন।

বুধবার সকাল ১০টা ৪৫ মিনিটের সময় মহাসড়কের কীত্তিপুর ট্রাক টারমিনাল মসজিদের সামনে নারকেল গাছের সাথে ধাক্কা খেয়ে ঘটনাস্থলে তিনি মারা যান। এসময় তার সাথে থাকা মোটরসাইকেল আরোহী হাবিল উদ্দীন (৫২) মারাত্মক আহত হয়েছেন।

নিহত রেজাউল হাসান যশোর সদরের রামনগর গ্রামের আব্দুল মান্নান সরদারের ছেলে ও উপজেলা বিএনপির কোষাধ্যক্ষ এবং রামনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। তিনি ঝিকরগাছা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাবিরা সুলতানার বড় ভাই।

নিহত রেজাউল হাসানের ভাতিজা মাসুদ আহমেদ জানান, তিনি সকালে বাড়ি থেকে বের হয়ে একটি রাস্তার কাজ দেখাশুনা করে ফেরার সময় কীত্তিপুর ট্রাক টার্মিনাল মসজিদের সামনে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নারকেল গাছের সাথে ধাক্কা খায়। এতে মাথায় আঘাত পেয়ে রক্তক্ষরণে ঘটনাস্থলে মারা যান।

নাভারণ হাইওয়ে পুলিশের ওসি আসাদুজ্জামান আসাদ জানান, রেজাউল হাসান মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে নিহত হওয়ায় বাদি না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।