বনিকে পাত্তা দিচ্ছেন না কৌশানি!

কলকাতার বাংলা সিনেমার অভিনেতা বনি সেনগুপ্ত নাকি ইদানীং একদম পাত্তা দিচ্ছেন না কৌশানি মুখোপাধ্যায়কে। কিন্তু কেন? ঢালিগঞ্জের স্টার কৌশানি তার ফ্যান পেজে প্রচণ্ড দুঃখ করেছেন। ক্ষোভের চোটে বাংলা ভুলে পাঞ্জাবি ভাষায় জানিয়েছেন, বনি একটুও সময় দিচ্ছেন না। কৌশানিই কেবল ফোন করে যাচ্ছেন তাকে। বনির যেন কোনো হেলদোল নেই।

কৌশানির অভিযোগ কিন্তু মিথ্যে নয়। ভিডিও ক্লিপিং দেখিয়ে দিয়েছে, এক বেঞ্চিতে গা ঘেঁষাঘেষি করে বসে যুগল। বনি তখনও ফোন নিয়ে ব্যস্ত। কৌশানির দিকে একেবারেই নজর নেই। তখনই পাঞ্জাবি পপ ‘ম্যায় হি তেরি পিছে পিছে আনিয়া’ অভিনেত্রীর গলায়। প্রিয়ায় গলায় গান শুনেই হুঁশ ফেরে অভিনেতার।

কৌশানিকে কাছে টেনে নেন বনি। ভিডিও বলছে, অভিমানের ভঙ্গিতে আসলে কাপলস গোল দিলেন দুইজনে। প্রসঙ্গত, লকডাউনের গোড়ায় কৌশানির বাড়িতেই আটকে ছিলেন বনি। সেই সময় অভিনেতা কৌশানির হাতের মুরগির নানা পদ থেকে ডেজার্ট খেয়ে রীতিমতো উচ্ছ্বসিত। টলিউডে তাদের প্রেম কাহিনি জানেন না এমন মানুষ খুঁজে পাওয়া ভার। কারণ, খুল্লামখুল্লা প্রেমেই ভরসা রাখেন দুইজনে।

বেশ কিছু দিন আগে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন টলিউডের এই রোমান্টিক জুটি। না, কোনো নতুন ছবির জন্য নয়, বরং এক খুদে অতিথির জন্য। বনি-কৌশানির জীবনে ‘এন্ট্রি’ নিয়েছে এক মিষ্টি অতিথি। নাম তার ‘বাহুবলী’। কৌশানি নাকি নিজেই আদর করে রেখেছেন এই নাম। ছোট্ট বাহুবলীই হলো কৌশানির রাখি পার্টনার। ছোট্ট হাতে ছোট্ট রাখিও পরিয়ে দিয়েছেন অভিনেত্রী। সেই সঙ্গে জানিয়েছেন, বাহুবলীর এক মাস পূর্ণ হয়েছে। সোশ্যাল মিডিয়ায় কৌশানির সঙ্গে বনি আর কৌশানির কোলে এই বাচ্চাকে দেখে সকলের মনে হয়েছিল, লকডাউনে তাদের বুঝি বাচ্চা হলো!

হাসতে হাসতে সেই কথা প্রসঙ্গে কৌশানি বললেন, ‘‘বাচ্চাটা আমার বোনের। অভিনেত্রীদের কোলে সদ্যোজাত দেখলেই মানুষ ভাবে এটা তার সন্তান।’