অনিমেষ ছাড়াও দ্বিতীয় প্রেম আছে ভাবনার!

নির্মাতা ও অভিনেতা অনিমেষ আইচের সঙ্গে অভিনেত্রী আশনা হাবিব ভাবনার সম্পর্কটা অনেকটা ‘অপেন সিক্রেট’ ব্যাপার। যদিও ভাবনা অনিমেষের সঙ্গে প্রেমের কথা কখনো লুকিয়ে রাখেননি। শোবিজ অঙ্গনের পাশাপাশি তার ভক্তরাও সে খবর জানেন।

অনিমেষের সঙ্গে প্রেমের বিষয়ে বরাবরই খোলামেলা হলেও ভাবনা অজানা রেখেছিলেন তার দ্বিতীয় প্রেমের কথা! হ্যাঁ, অনিমেষ ছাড়াও দ্বিতীয় প্রেম আছে ভাবনার!

তবে সেটি কোনো সুদর্শন যুবকের সঙ্গে নয়। তাহলে? সেই রহস্যটাও ভাবনা নিজেই খোলাসা করেছেন। এ অভিনেত্রী জানান, তিনি আংটি পরতে খুব পছন্দ করেন। তাই অনিমেষ আইচ অনেক আংটি উপহার দিয়েছেন।

অনিমেষ ছাড়াও দ্বিতীয় প্রেম সম্পর্কে ভাবনা বলেন, আমার দ্বিতীয় প্রেম হচ্ছে সমুদ্র প্রেম। পৃথিবীতে আমার সবচেয়ে পছন্দের জায়গা হচ্ছে কক্সবাজার। সে কারণেই কক্সবাজারে একটা জমি কেনার ইচ্ছে আছে আমার। দেখা যাক, সেই ইচ্ছে কবে পূরণ হয়।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা রুপালি পর্দায় সবশেষ ‘ভয়ংকর সুন্দর’ ছবিতে কলকাতার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করে দর্শক-ভক্তদের প্রশংসা কুড়িয়েছিলেন। এরইমধ্যে নুরুল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’ সিনেমার কাজ করেছেন। বিগ স্ক্রিনে এই দেশি গার্লের এটি দ্বিতীয় ছবি।