যশোরে ইয়াবা গাঁজা উদ্ধার গ্রেফতার-১

jessore atok map

র‌্যাব-৬ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সদস্যরা রোববার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় যশোর সদরের দু’টি স্থানে পৃথক অভিযান চালিয়ে ২৭৮পিস ইয়াবা, নগদ টাকা ও ৩৮০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে। মাদকদ্রব্য কাছে রাখার অভিযোগে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মাদক বিক্রেতা যশোর শহরের পুরাতন কসবা লিচুবাগান ৪নং ওয়ার্ডের মৃত আব্দুল খালেকের ছেলে ইসরাফিল। এ ঘটনায় কোতয়ালি থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

র‌্যাব-৬, যশোরের পুলিশ পরিদর্শক রমজান আলী জানান, রোববার ২৭ ডিসেম্বর বিকেলে গোপন সূত্রে খবর পান যশোর শহরের ৪নং ওয়ার্ড পুরাতন কসবায় জনৈক ইমরান হোসেনের ষ্টীল ফার্নিচার তৈরী দোকানের সামনে এক যুবক অবস্থান নিয়ে ইয়াবা বেচাকেনা করছে। এ সংবাদের ভিত্তিতে রাত পৌনে ৮ টায় সেখানে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দ্রুত পালানোর চেষ্টা করে ব্যর্থ হয়। পরে তার কাছ থেকে ২৭৮ পিস ইয়াবা ও ইয়াবা বেচাকেনার নগদ ২৩ হাজার টাকা উদ্ধার করে।

অপরদিকে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সদস্যরা গোপন সূত্রে খবর পেয়ে সদর উপজেলার তেঘরিয়া নতুন হাট গ্রামের লুৎফর রহমান ওরফে লাইটুর বাড়িতে অভিযান চালায়। এ সময় লাইটু পালিয়ে যেতে সক্ষম হয়। পরে লাইটুর বাড়ি থেকে ৩শ ৮০ গ্রাম গাঁজা উদ্ধার করে।