যশোরের লেবুতলা ইউনিয়নে আওয়ামী লীগের কম্বল বিতরণ

যশোর সদরের লেবুতলা ইউনিয়নে কর্মী সভা শেষে কাজী নাবিল আহম্মেদ এমপি ও উপজেলা চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরার পক্ষে দুশতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেলে খাজুরা এমএনমিত্র মাধ্যমিক বিদ্যালয় মাঠে ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ আয়োজন করে।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দীনের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও লেবুতলা ইউপি চেয়ারম্যান আলিমুজ্জামান মিলন। প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ও ইছালী ইউপিতে নৌকার মনোনয়ন প্রত্যাশী মাজহারুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন লেবুতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাষ্টার বাহাউদ্দীন, সাধারণ সম্পাদক দাউদ হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ও আবরপুর ইউপিতে নৌকার মনোনয়ন প্রত্যাশী শহীদুজ্জামান শহীদ।

আওয়ামী লীগ নেতা ময়নুদ্দীন ময়না ও আলমগীর হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা স্বপন কুমার মিত্র, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, ৬নং ওয়ার্ডের সাবেক সভাপতি শফিয়ার রহমান, ইউনিয়ন যুবলীগের আহবায়ক জহুরুল ইসলাম, যুগ্ম আহবায়ক খাইরুল ইসলাম, যুবলীগ নেতা শাহিনুর রহমান, ছাত্রলীগের কুয়াশা হাসান বাপ্পী ও জনি হোসেন।

কর্মী সভায় ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।