আবার বিয়ে করছেন ওম-মিমি

রেজিস্ট্রি বিয়ের ঠিক এক মাসের মাথায় এবার বৈদিক রীতে বিয়ে করতে চলেছেন ওপার বাংলার চিত্রনায়ক ওম সাহানি ও টিভি অভিনেত্রী মিমি দত্ত। আগামী ৩ ফেব্রুয়ারি হবে সেই বিয়ে। সেখানে বৈদিক মন্ত্র পড়ে সাত পাক ঘুরবেন এই তারকা দম্পতি।

এর আগে চলতি বছরের শুরুর দিনেই রেজিস্ট্রি বিয়ে সারেন ওম ও মিমি। সেই বিয়েতে উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের সদস্য ও দুই তারকার কাছের কয়েকজন বন্ধুবান্ধব। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই বিয়ের কয়েকটি ছবি পোস্ট খুশির খবরটি ওমই জানিয়েছিলেন।

অভিনেতা লিখেছিলেন, ‘এটা একেবারেই রূপকথার বাইরে! নতুন বছরের শুরুটা এমনই ছিল। ২০২০ সালে হাজারো মানসিক চাপ, উত্তেজনার মধ্যে কিছু পজিটিভ খবর রয়েছে। আর এটাই প্রমাণ করে যে ভালোবাসা বাতিল হয়ে যায়নি। ২০২১ সালে আরও অ্যাডভেঞ্চারের অপেক্ষায় উল্লাস। মিস্টার ও মিসেস সাহানি।’

ওম ও মিমির পরিচয় বহুদিনের। ২০১১ সালে ‘আলোর বাসা’ নামে একটি টিভি সিরিয়ালে একসঙ্গে কাজ করার সুবাদে তাদের পরিচয় হয়। পরবর্তীতে দুজনের মধ্যে ভালো লাগাও তৈরি হয়। কিন্তু সেই ভালো লাগা ওই সিরিয়াল শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই শেষ হয়ে যায়।

দীর্ঘ ছয় বছর ২০১৭ সালে আবারও দেখা হয় ওম-মিমির। এর পরই তাদের পুরনো ভালো লাগা বদলে যায় ভালোবাসায়। তিন বছর সম্পর্কে থাকার পর নতুন বছরের প্রথম দিনেই তাদের সেই ভালোবাসা পূর্ণতা পায়। শুরু করেন জীবনের নতুন এক অধ্যায়।

ওম কলকাতার নায়ক হলেও বাংলাদেশি ছবিতেও কাজ করেছেন। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘অগ্নি টু’ ছবিতে তিনি মাহিয়া মাহির বিপরীতে অভিনয় করেন। এছাড়া তাকে দেখা গেছে সৈকত নাসির পরিচালিত ‘পাষাণ’ ছবিতেও। সেখানে তার নায়িকা ছিলেন বিদ্যা সিনহা মিম।
অন্যদিকে টেলিভিশনের পরিচিত মুখ মিমি দত্ত ব্যস্ত তার জগতেই। বর্তমানে ‘গোপাল ভাঁড়’, ‘জয়ী’, ‘ভূতু’সহ একাধিক ধারাবাহিকে তিনি অভিনয় করছেন। এছাড়া ‘প্রিয় তোমার অন্দরমহল’ এবং ‘দিদি নম্বর ওয়ান’ নামে দুটি টিভি রিয়্যালিটি শো-এ তিনি স্বামী ওমকে নিয়ে হাজির হয়েছিলেন।