যশোরের চৌগাছায় সাড়ে ৪ বছর বয়সী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

rap

যশোরের চৌগাছায় সাড়ে ৪ বছর বয়সী এক মেয়ে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে একই এলাকার রায়হান(১৪) নামে এক কিশোরের বিরুদ্ধে।

শুক্রবার বিকেলে চৌগাছা উপজেলার ছোট কাকবিলা গ্রামে এঘটনা ঘটে। ওই শিশু যশোর জেনারেল হাসপাতালের গাইনী বিভাগে চিকিৎসাধীন আছে।

ওই শিশুর মা অভিযোগ করেন, শুক্রবার বিকেল ৫টার দিকে তার সাড়ে ৪ বছর বয়সী মেয়ে খেলা করছিল। ওইসময় প্রতিবেশী ইউনুচের ছেলে রায়হান (১৪) মেয়েকে কোয়েল পাখির ডিম দেওয়ার কথা বলে তাদের ঘরের ভেতরে নিয়ে যায়। তখন তাদের বাড়িতে কেউ ছিল না। ঘরের ভেতরে নিয়ে তার পরনের প্যান্ট খুলে ধর্ষণ চেষ্টা করে। একপর্যায়ে মেয়ের চিৎকারে তাকে উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্নস্থানে কালো চিহ্ন দেখা গেছে। রায়হান তাকে ধর্ষণ চেষ্টা করেছে বলে জানিয়েছে৷ প্রথমে চৌগাছা হাসপাতালে পরে রাত ১১টার দিকে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

যশোর জেনারেল হাসপাতালের গাইনী বিভাগের চিকিৎসক শায়লা শারমিন তিথি বলেন, প্রথমিক ভাবে ধারনা করা হচ্ছে শিশু মেয়েটি ধর্ষণের শিকার হয়নি৷ তবে পরীক্ষার রিপোর্ট আসার পরে ধর্ষণ হয়েছে কিনা জানাযাবে৷

আরএমও ডাক্তার আরিফ আহম্মেদ বলেন, সাড়ে ৪ বছরের এক মেয়ে শিশু যৌন হয়রানির ঘটনায় হাসপাতালে ভর্তি রয়েছে। মেয়েটির শরীর থেকে আলামত সংগ্রহ করা হয়েছে। ধর্ষণ হয়েছে কি না তা রিপোর্ট আসার পরে জানা যাবে।

জানতে চাইলে চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, এমন একটা অভিযোগ শুনেছি৷ বিষয়টি আমরা গুত্বের সাথে দেখছি৷ এই মুহূর্তে নির্দিষ্ট কিছু বলতে পারছি না। আমাদের একটু সময় দিতে হবে।